জাগুয়ার TCS রেসিং ভারতে তাদের জাগুয়ার I-TYPE 6 আত্মপ্রকাশ করবে

খুব শীঘ্রই জাগুয়ার TCS রেসিং ভারতে লঞ্চ করতে চলেছে জাগুয়ার I-TYPE 6। ১১ ফেব্রুয়ারী হায়দ্রাবাদে এই প্রথম অনুষ্ঠিত হতে চলেছে 2023 ABB FIA ফর্মুলা হৃৎপিণ্ডের আকৃতির হোসেন সাগর হ্রদের তীরে অবস্থিত ২.৮৩ কিমি রাস্তার সার্কিটের ৩২টি ল্যাপ নিয়ে এই ABB FIA ফর্মুলা ই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারী স্থানীয় সময় বিকেল তিনটে নাগাদ গ্রীনকো হায়দ্রাবাদ ই-ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ সিজন ৯ যে লোকেশনে অনুষ্ঠিত হতে চলেছে সেখানকার লাইট সবুজ হয়ে যাবে। এরপরই উদ্বোধন হবে FIA ফর্মুলা ই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের।TCS Racing AERO-এর সাথে পার্টনারশিপ করেছে জাগুয়ার। যারা অফিসিয়াল সাপ্লায়ার হিসেবে এই ফর্মুলা ই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অংশ গ্রহণ করেছে।

বলাবাহুল্য, পেইন্ট শিল্পে AERO একটি স্বনামধন্য কোম্পানি। জাগুয়ার I-TYPE 6-এ AERO-এর কালো, সাদা এবং গোল্ডঅ্যাসিমেট্রিক লিভারি ব্যবহার হয়েছে। উল্লেখ্য, AERO-এর প্রোডাক্ট  বিশ্বের প্রথম নেট জিরো কার্বন পেইন্ট। জাগুয়ার TCS রেসিং টিম প্রিন্সিপাল জেমস বার্কলে বলেন,  আমরা AERO-এর সাথে আমাদের পার্টনারশিপ  ঘোষণা করতে পেরে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *