Tiago.ev ভারতে ‘দ্রুততম বুকড ইভি’ হিসাবে প্রতিক্রিয়া পেয়েছে

ভারতের শীর্ষস্থানীয় অটোমোবাইল  সংস্থা এবং ভারতে EV বিপ্লবের পথপ্রদর্শক টাটা মোটরস আজ Tiago.ev-এর দাম ঘোষণা করেছে। প্রথম ২০,০০০ গ্রাহকদের জন্য টাটা মোটরসের Tiago.ev-এর দাম শুরু হয়েছে ৮.৬৯ লাখ টাকা থেকে। আকর্ষণীয় এবং পরিবেশ বান্ধব প্রিমিয়াম হ্যাচব্যাক Tiago.ev কিনতে চাওয়া  নতুন গ্রাহকদের কথা মাথায় রেখে Tiago.ev-এর সমস্ত ভেরিয়েন্টের ন্যূনতম দাম নির্ধারিত রয়েছে ২০,০০০টাকা।  উল্লেখ্য ,প্রথম দিনে ১০,০০০ ইউনিট বুকিং এবং এক মাসের মধ্যে ২০,০০০ বুকিং অর্জনের সাথে Tiago.ev ভারতে ‘দ্রুততম বুকড ইভি’ হিসাবে গ্রাহকদের কাছ থেকে একটি অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছে।

Tiago.ev হল একটি ইকো ফ্রেন্ডলি স্কুটার যার সমস্ত ভেরিয়েন্টে সেই সমস্ত বৈশিষ্ট্যগুলি রয়েছে যা একটি প্রিমিয়াম গাড়িতে পাওয়া যায়। উদাহরণস্বরূপ Tiago.ev-এর ব্যাটারি প্যাকগুলি দুটি বিকল্প এবং চারটি ভিন্ন চার্জিং সলিউশন সহ উপলব্ধ। যা গ্রাহকদের তাদের গতিশীলতার প্রয়োজনগুলি সর্বোত্তমভাবে পূরণ করতে সক্ষম।   

টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেডের মার্কেটিং, সেলস অ্যান্ড সার্ভিস স্ট্র্যাটেজির প্রধান বিবেক শ্রীভাতসা বলেন, আমরা Tiago.ev রেঞ্জের প্রারম্ভিক মূল্য ঘোষণা করতে পেরে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *