কায়া ক্লিনিক শিলিগুড়িতে তার প্রথম শাখা প্রসারিত করেছে

কায়া, ভারতের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার এবং সবচেয়ে বড় চর্মরোগ বিশেষজ্ঞ নেটওয়ার্ক ব্র্যান্ড, শিলিগুড়ি শহর, যা উত্তর-পূর্ব ভারতের প্রবেশদ্বার হিসাবে পরিচিত, সেখানে তাদের প্রথম ক্লিনিকের উদ্বোধনের মাধ্যমে তাদের রিটেল উপস্থিতির সম্প্রসারনের ঘোষণা করতে পেরে আনন্দিত। সেভক রোডে ক্লিনিকের কৌশলগত অবস্থান, ৫টি পরিষেবা কক্ষ সহ  প্রায় ১৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত এই ক্লিনিক কায়াকে তার গ্রাহক বেস ত্বরান্বিত করতে এবং এই অঞ্চলে তার উপস্থিতিকে মজবুত করতে সক্ষম করবে। ক্লিনিকটি পিগমেন্টেশন, ট্যানিং, ব্রণ, বিভিন্ন দাগ, অবাঞ্চিত লোম, চুল পড়া এবং বার্ধ্যকের চিহ্ন প্রতিরোধের মতো পরিচিত সমস্যাগুলির সমাধানের জন্য সর্বাধুনিক মার্কিন-এফডিএ অনুমোদিত প্রযুক্তি এবং শীর্ষস্থানীয় চর্মরোগ বিশেষজ্ঞদের দ্বারা সুসজ্জিত। শিলিগুড়ি কায়ার জন্য একটি নতুন বাজার, বর্তমানে ব্র্যান্ডের প্রাথমিক লক্ষ্য হল এই বাজারের উপভোক্তাদের সাথে যুক্ত হওয়া এবং তাদের কায়ার অভিজ্ঞতা প্রদান করা। এই লক্ষ্যে কায়া কিছু আকর্ষণীয়  লঞ্চ অফার নিয়ে এসেছে  বিনামূল্যে চর্ম বিশেষজ্ঞের পরামর্শ, কনসালটেশনের সঙ্গে বিনামূল্যে  উপহার ইত্যাদি। এছাড়াও, যেহেতু কায়া ভারতে লেজার হেয়ার রিডাকশনের পথপ্রদর্শক, তাই কায়া এই পরিষেবাটির প্রথম সেশন বিনামূল্যে পরামর্শ সহ কায়ার উপভোক্তাদের একটি অভিজ্ঞতামূলক অফার হিসাবে প্রদান করছে ।

কায়া তার অন্তর্ভুক্তিমূলক সৌন্দর্য দর্শনের প্রতি তার প্রতিশ্রুতিকে এগিয়ে নিয়ে যাওয়ার মাধ্যমে, প্রত্যেককে তাদের নিজস্ব সুন্দর খুঁজে পেতে সক্ষম করে। ব্র্যান্ডের নতুন মন্ত্র “বিউটিফুল ইজ ইউ”য়ের জন্য, কায়া তাদের চর্মরোগ বিশেষজ্ঞদের অভ্যন্তরীণ টিমের সাথে পরামর্শের মাধ্যমে গ্রাহকদের নিজের জন্য সঠিক পণ্য এবং পরিষেবাগুলি খুঁজে নিতে সহায়তা করার জন্য ব্যক্তিগতকৃত সমাধান নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটির ক্লিনিকগুলিতে D৩৬৫ ইন্টিগ্রেশন এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স টুল উভয়ই উপলব্ধ করা হয়েছে (আপনার ত্বককে সুপার-বিশ্লেষণ করার ডার্ম্যাটগুলির জন্য) এবং নিজেকে বিশ্লেষণ এবং মেশিন লার্নিং ভিত্তিক সমাধান সুপারিশের জন্য আমাদের D2C ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

মি রাজীব সুরি, গ্লোবাল সিইও – কায়া জানিয়েছেন, “শিলিগুড়ি শহরে সর্বোত্তম ত্বক, চুল এবং শরীরের যত্নের পরিষেবা নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত৷ এই শহরের প্রথম ক্লিনিকটি সেরা প্রযুক্তি, পরিষেবা এবং পণ্যগুলি দিয়ে সুসজ্জিত যা আপনাকে এক অবিস্মরণীয় অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সমস্ত ধরণের ত্বক, চুল এবং শরীরের যত্নের জন্য, কায়াতে আমরা আমাদের গ্রাহকদের ব্যক্তিগতকৃত সমাধান দেওয়ার চেষ্টা করি।”