অক্টোবর ফেস্ট উদযাপনে কিংফিশারের নতুন ক্যাম্পেইন ‘মগ ইট আপ!

হেইনিকেন কোম্পানির অংশ ইউনাইটেড ব্রিউয়ারিজের ভারতের আইকনিক বিয়ার ব্র্যান্ড কিংফিশার এবার ভারতে বিশ্বের বিখ্যাত বিয়ার ফেস্টিভ্যাল অক্টোবরফেস্ট-কে নতুনভাবে সাজিয়ে তুলতে প্রস্তুত। ‘কিংফিশার অক্টোবিয়ারফেস্ট – মাগ ইট আপ!’ ৪০টি শহর জুড়ে, প্যান-ইন্ডিয়া উদযাপনের লক্ষ্য রাখে। এটি জার্মানির গুরুত্বপূর্ণ অক্টোবরফেস্টের স্পিরিটকে ভারতের টায়ার ওয়ান এবং টায়ার টু শহরজুড়ে ছড়িয়ে দেবে। কিংফিশার অক্টোবরফেস্ট – মাগ ইট আপ! এটি সবচেয়ে বড় দেশব্যাপী উদ্যোগগুলির মধ্যে অন্যতম একটি হয়ে উঠতে চলেছে, যা আধুনিক এবং অফলাইন ট্রেড অ্যাক্টিভেশনের উপর ফোকাস করে এবং এই সিরিজ সারা দেশে অনন্যভাবে কিউরেটেড ভোক্তাদের আলাদা অভিজ্ঞতা দেবে। এই মার্কি ইভেন্ট, কিংফিশার অক্টোবিয়ার ফেস্ট – ইন্ডিয়া’স হোপিয়েস্ট ফেস্টিভ্যাল, ১৯-২০ অক্টোবর বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে, যা জাসলিন রয়্যাল, রাফতার, তাবা চাকে এবং ওশো জৈন-দের মতো শিল্পীদের একের পর এক  দুর্দান্ত পারফরম্যান্স দ্বারা ভরা থাকবে, যা বিয়ার উৎসাহীদের জন্য এটিকে “মাস্ট অ্যাটেন্ড” উৎসবে পরিণত করবে। দুই দিনের ইভেন্টে বিশাল ফ্লি মার্কেটে থাকবে ফুড পপ-আপ, বাভারিয়ান স্টাইলের বিয়ার গার্ডেন, ইউনিক ইনস্টলেশনস, আর্টিস্ট ভিলেজ ইন্টিগ্রেশন, বিয়ার-ইনফিউজড ফুড পেয়ারিং, এবং এক্সক্লুসিভ কিংফিশার মার্চেন্ডাইস প্রোডাক্ট।

উপরন্তু, এক্সক্লুসিভ বিয়ার ব্যারেল বার, বিয়ার মাগ ফটো অপস, এবং ইমার্সিভ কিংফিশার-থিমের অভিজ্ঞতার মতো আকর্ষণীয় সেটআপের সঙ্গে কিংফিশার গুরগাঁওয়ের ডিএলএফ সাইবারহাব এবং বেঙ্গালুরুর ইন্দো জার্মান কালচারাল সোসাইটির অক্টোবারফেস্টের ‘অক্টোবিয়ারফেস্ট’ ইভেন্টের অংশ হয়ে উঠবে। এই সহযোগিতার মাধ্যমে, ব্র্যান্ডটি ভারতীয় গ্রাহকদের কাছে ঐতিহ্যবাহী ‘বাভারিয়ান এলিমেন্ট’ নিয়ে আসবে, যা উৎসবের ‘অথেন্টিক স্পিরিটে’ মেশাবে আধুনিক অথচ স্থানীয় ভাব। কিংফিশার ব্রিউজ অব ব্যাঙ্গালোর, মুম্বই অক্টোবারফেস্ট এবং গোয়া অক্টোবরফেস্টেও অংশ নেবে। 

ইউনাইটেড ব্রিউয়ারিজ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার বিক্রম বাহল বলেছেন, “কিংফিশার, কিং অফ গুড টাইমস সবসময়ই পরিচিত তার ‘লার্জার দ্যান লাইফ’ পথ অনুসরণ করার জন্য। আমরা এখন ৪০ টিরও বেশি শহরে কিংফিশার “মাগ ইট আপ” ক্যাম্পেইনের সঙ্গে অক্টোবরফেস্ট উদযাপনে ব্যস্ত, যা গ্রাহকদের সংযোগ, উদযাপন এবং দায়িত্বের সঙ্গে উপভোগ করার একটি প্ল্যাটফর্ম দেবে৷ অক্টোবরফেস্ট-এর দেশব্যাপী উদযাপন একটি গেম-চেঞ্জার হয়ে উঠবে, যা ভারতের প্রিয় বিয়ার ব্র্যান্ডের প্রাণবন্ত, উদ্যমী সারাংশের সঙ্গে জার্মান উৎসবের ঐতিহ্যবাহী চেতনাকে মেলাবে।” কিংফিশার তার অক্টোবরফেস্ট  – মাগইটআপ! ক্যাম্পেইনকে ৪০টিরও বেশি শহর জুড়ে ১১০০টিরও বেশি আউটলেটে ছড়িয়ে দিতে চায়, যা প্রথমবার ভারতে এত ব্যাপক অক্টোবরফেস্ট উদযাপন করতে চলেছে।