চতুর্থ ত্রৈমাসিকে KSB লিমিটেড অসামান্য প্রবৃদ্ধি ধরে রেখেছে

KSB লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর ফারুক ভাথেনা বাৎসরিক পারফরম্যান্সের কথা স্বীকার করে বলেন, “এই বছর আমরা ১৮,২২০ মিলিয়ন আইএনআর-এর গ্রাউন্ড ব্রেকিং সেল রেজিস্টার করেছি। এই বৃদ্ধি আমাদের ফোকাসড স্ট্রাটেজি ধারাবাহিক প্রচেষ্টার ফল।  এই ধরনের উচ্চাভিলাষী সংখ্যা অর্জনের দিকে অগ্নিনির্বাপক, পারমাণবিক, শক্তি, বাণিজ্যিক ভবন, সৌর, বর্জ্য জল, কৃষি এবং গার্হস্থ্য প্রায় সমস্ত বিভাগ থেকে উল্লেখযোগ্য অর্ডার পাওয়ার পেছনে কেএসবি এই ত্রৈমাসিকে নতুন উচ্চ স্কেল করেছে।

আমি বিশ্বাস করি এই বাজেটে পরিকাঠামোতে মূলধন বিনিয়োগ বৃদ্ধির জন্য মূলধন পণ্যের চাহিদা আরও বাড়বে।” কেএসবি-এর চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মহেশ ভাবে বলেন,   সুবিন্যস্ত পরিকল্পনা, ক্রমাগত খরচ সাশ্রয় এবং অপারেশনাল সমন্বয়ের মাধ্যমে কোম্পানি লাভের বৃদ্ধি বজায় রেখেছে। ফলস্বরূপ, আমরা আমাদের শেয়ারহোল্ডারদের FY ২০২২ সালের জন্য অর্জিত স্বাস্থ্যকর মুনাফার উপর শেয়ার প্রতি (১৫০%)  আইএনআর ১৫-এর লভ্যাংশের একটি ভাল রিটার্ন দিতে পেরে গর্বিত।

এছাড়া ভালভ ইউনিটে আরও মূল্য সংযোজন আনতে, কোম্পানি তার কোয়েম্বাটোর কারখানায় একটি ব্র্যান্ড নিউ ভালভ শিক্ষা কেন্দ্র চালু করেছে করেছে। ক্রমাগত ডিজিটাইজেশনের  সাথে কোম্পানি সামগ্রিকভাবে তার উত্পাদনশীলতা এবং দক্ষতা বৃদ্ধি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *