কেএসবি-এর অসাধারণ মাইলফলক

২০২৩ সালে কোম্পানির বিক্রয় আয় ২৩.৩% বৃদ্ধি পেয়েছে এবং এর চতুর্থ ত্রৈমাসিকের আয় ৬০২.৬ কোটি টাকাতে পৌঁছেছে৷ মহারাষ্ট্রে PM-KUSUM স্কিমের অধীনে ৪৩টি সোলার সিস্টেম সফলভাবে ইনস্টল করার পাশাপাশি, কোম্পানি মোট ১৫.৫ কোটি টাকা, এফজিডি-এর জন্য ১৭ কোটি টাকা এবং রপ্তানির জন্য ১৭.৫কোটি টাকার অর্ডার পেয়েছে৷ উপরন্তু, এটি পাম্পের বিনিময়ের জন্য একটি যুগান্তকারী আদেশ পেয়েছে।

ব্যবসার হাইলাইটগুলির সম্পর্কে, কেএসবি লিমিটেডের সেলস ও মার্কেটিং ভাইস প্রেসিডেন্ট প্রশান্ত কুমার বলেছেন, “বিভিন্ন বিভাগ থেকে অসাধারণ অর্ডারের সাথে আমাদের কোম্পানি এই বছর বিক্রয়ে ২৩.৩% YoY বৃদ্ধি পেয়েছে। কোম্পানি আগামী বছরে সমস্ত বিভাগে প্রবেশ করতে, একটি সামঞ্জস্যপূর্ণ বিশ্বব্যাপী উপস্থিতি বজায় রাখতে এবং প্রতিরক্ষা খাতে উন্নয়নশীল ব্যবসার সুযোগগুলি এক্সপ্লোর করতে প্রতিশ্রুতি গ্রহণ করেছে।”

চিফ ফিনান্সিয়াল অফিসার মহেশ ভাবে বলেছেন যে বাজারের অনিশ্চয়তা সত্ত্বেও, কোম্পানিটি ভাল পারফর্ম করেছে, বিক্রয় রাজস্ব ২৩.৩% বৃদ্ধি করেছে এবং সম্ভাব্যভাবে মোট ব্যাপক আয় ২০.০০% বৃদ্ধি করেছে। FY ২০২৩-এর জন্য, ব্যবসাটি শেয়ার প্রতি INR ১৭.৫(১৭৫%) লভ্যাংশের ঘোষণা করেছে।