আইকনিক ম্যাট্রেস ব্র্যান্ড কার্লঅন-এর নতুন লোগো এবং ব্র্যান্ড ক্যাম্পেইন

ভারতের ৬০ বছরের পুরনো আইকনিক ম্যাট্রেস ব্র্যান্ড, কার্লঅন-এর নতুন এবং সতেজ অবস্থান রয়েছে৷ আজ কার্লন তার নতুন লোগো এবং ট্যাগলাইন প্রকাশ করেছে “লাইফ  বনেগি হুলা হুলা।” এই পুনঃব্র্যান্ডিং ব্র্যান্ডের জন্য একটি উল্লেখযোগ্য বিবর্তন চিহ্নিত করে, যা এটিকে সমসাময়িক গ্রাহকদের সাথে অনুরণিত করতে এবং বর্তমান বাজারে সতেজতার ইঙ্গিত প্রদান করে।  

মাল্টিমিডিয়া ক্যাম্পেইনটি এই মাসের শুরুতে আরম্ভ হয়েছিল এবং এটি আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের সময় ২টি চলচ্চিত্র চালু করা হয়েছে। প্রচারটি ৫ সপ্তাহ ধরে টিভি, ডিজিটাল এবং বিটিএল টাচ পয়েন্ট জুড়ে চলবে। নতুন কার্লঅন লোগো একটি ন্যূনতম এবং আধুনিক ডিজাইন, মূলত লাল এবং সাদা রং ধরে রেখেছে যা বিশ্বাস এবং ঐতিহ্যের প্রতীক। ভোর থেকে সন্ধ্যা গ্রেডিয়েন্ট যোগ করা শুধুমাত্র একটি ভিজ্যুয়াল উপাদান নয় বরং সকাল থেকে রাত পর্যন্ত আরাম প্রদান ব্র্যান্ডের অঙ্গীকারের প্রতীক। এই আধুনিক নান্দনিকতা প্রতিফলিত করার জন্য সমস্ত ভেরিয়েন্ট জুড়ে প্যাকেজিং আপডেট করা হয়েছে, যাতে প্রোডাক্টগুলি আলাদা থাকে এবং গ্রাহকদের সাথে অনুরণিত হয়। 

নতুন উদ্যোগের বিষয়ে শীলাফোম লিমিটেডের সিইও নীলেশ মজুমদার জানিয়েছেন, “উদ্ভাবন এবং স্বাচ্ছন্দ্য সবসময় কার্লঅন-এর মূলে ছিল। এই পুনঃব্র্যান্ডিং মাইলফলকটি কেবল একটি ভিজ্যুয়াল ট্রান্সফরমেশন নয়, বরং ক্যাটাগরিরই একটি নতুন রূপ, কার্লঅন এটিকে ছাড়িয়ে যাচ্ছে; ‘লাইফ বনেগি হুলা হুলা’ দিয়ে, আমরা প্রতিটি বাড়িতে আনন্দ এবং স্বাচ্ছন্দ্য আনতে চাই। কার্লঅন ভারতে আধুনিক ম্যাট্রেস বিভাগে অগ্রগামী এবং এখন আরও বেশি উচ্চতা অর্জনের জন্য প্রস্তুত “বলেছেন শীলাফোম লিমিটেডের সিইও নীলেশ মজুমদার।”