জিরো-কমিশন মিউচুয়াল ফান্ড লঞ্চ করেছে লেমন

পিপলকো-এর লেটেস্ট অফারে, লেমন তার নতুন বিনিয়োগকারীদের বিনিয়োগে বৈচিত্র্য আনতে সহায়তা করার লক্ষ্যে অ্যাপটিতে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ পরিষেবা লঞ্চ করেছে। এটি একটি ব্যাপক সম্পদ-প্রযুক্তি প্লেয়ার হিসাবে বিকশিত হওয়ার কোম্পানির লক্ষ্যের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ চিহ্নিত করবে।


ব্যবহারকারীরা সরাসরি মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন ও লেমন-এ কমিশন-ফ্রী করতে পারেন এবং সবচেয়ে কম ১০০ টাকা দিয়ে শুরু করতে পারেন। তারা পোর্টফোলিও আমদানি বৈশিষ্ট্য ব্যবহার করে তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে করা তাদের বিনিয়োগগুলিও ট্র্যাক করতে পারে। অ্যাপটি ৪০ টিরও বেশি ফান্ড হাউসের স্কিমগুলি অফার করে, যার মধ্যে কয়েকটি প্রধান এএমসি যেমন এইচডিএফসি, এসবিআই, অ্যাক্সিস সহ কয়েকটি নাম রয়েছে৷


ঘোষণার বিষয়ে লেমনের বিজনেস হেড দেবম সারদানা জানিয়েছেন, “আমাদের লক্ষ্য হল বিনিয়োগের ল্যান্ডস্কেপ সম্পর্কে গভীরভাবে বোঝার জন্য প্রথমবার বিনিয়োগকারীদের ক্ষমতায়ন করা। ভারতের মিউচুয়াল ফান্ড শিল্পের দ্রুত বৃদ্ধি, মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান এবং চীনের মতো দেশগুলিকে ছাড়িয়ে যাওয়া, একটি সুস্পষ্ট এবং ক্রমবর্ধমান চাহিদাকে নির্দেশ করে। সহজ, স্বচ্ছ এবং সাশ্রয়ী প্রোডাক্ট সরবরাহের মাধ্যমে এই চাহিদা আরও বাড়ানো যেতে পারে।”