এলজি কলকাতার প্রতিষ্ঠানগুলিতে স্ব-লন্ড্রি পরিষেবা প্রসারিত করেছে

পড়ুয়াদের জীবনকে উন্নত করার অভিযান অব্যাহত রেখে ভারতের প্রথম সারির কনজিউমার ডিউরেবল ব্র্যান্ড LG ইলেকট্রনিক্স তাদের উদ্ভাবনামূলক সেল্ফ-লন্ড্রি পরিষেবা শুরু করল কলকাতার ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮টি মেশিন ইনস্টল করার মাধ্যমে। শিক্ষা প্রতিষ্ঠানগুলি হল আইআইটি খড়্গপুর, ব্রেনওয়্যার ইউনিভার্সিটি, ও অম্বুজা নেওটিয়া ইউনিভার্সিটি। এই পরিষেবা সম্প্রসারণের ভিত হল গ্যালগোতিয়াস কলেজ, গ্যালগোতিয়াস ইউনিভার্সিটি, BITSOM, NIT গোয়া ইত্যাদির মতন শিক্ষা প্রতিষ্ঠানে এই পরিষেবার সফল সূচনা।  উক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে যে নতুন সেল্ফ-লন্ড্রির সুবিধা শুরু করা হয়েছে তার মাধ্যমে প্রায় ৩৬০০ পড়ুয়া উপকৃত হবে, তারা ‘লন্ড্রি ক্রু’ অ্যাপ-এর মাধ্যমে স্বচ্ছন্দে LG কমার্সিয়াল ওয়াশিং মেশিনগুলিকে ব্যবহার করতে পারবে। মেশিন রিজার্ভেশন, অপারেশন ও অটোমেটেড পেমেন্টকে সক্রিয় করে এই অ্যাপ লন্ড্রি প্রক্রিয়াকে স্ট্রিমলাইন করে। যার ফলে পড়ুয়ারা নিশ্চিত ভাবে ঝঞ্ঝাট-মুক্ত অভিজ্ঞতা লাভ করতে পারবে।

LG ইলেকট্রনিক্স ইন্ডিয়ার এমডি মি. হোং জু জিওন বলেন, “আমাদের লক্ষ্য হল পড়ুয়াদের জন্য বাস্তব সম্মত ও উদ্ভাবনামূলক সমাধান নিয়ে আসা, যাতে তারা আরও ভাল করে নিজেদের সময়ের সদ্ব্যাবহার করতে পারে। আমাদের এই পরিষেবার মাধ্যমে আমরা পড়ুয়াদের জন্য আরও স্বচ্ছন্দ ও কার্যকরী পরিবেশ গড়ে তুলতে চাই। প্রযুক্তিকে এগিয়ে নিয়ে যাওয়া আর আমাদের উপভোক্তাদের দৈনন্দিন জীবনকে উন্নত করার জন্য আমরা বদ্ধপরিকর। আমাদের অতি সাম্প্রতিক বিজ্ঞাপনী প্রচার ‘লাইফ’স গুড ইউথ অপ্টিমিজম’ আরও বেশি করে জেন জেড-এর সঙ্গে যুক্ত হচ্ছে, যা আমাদের আইকনিক ‘লাইফ’স গুড’ দর্শনকে সম্প্রসারিত করছে।” 

কলেজগুলিতে নিজের সেল্ফ-লন্ড্রি পরিষেবাগুলিকে সম্প্রসারিত করে LG ইলেকট্রনিক্স দেখিয়ে দিল যে তারা শিক্ষাদীক্ষার সঙ্গে যুক্ত সমাজকে সহায়তা করার জন্য কতখানি নিবেদিত প্রাণ। এই উদ্যোগ হল রোজকার জীবনে উদ্ভাবনামূলক প্রযুক্তিকে অন্তর্ভুক্ত করা, পড়ুয়াদের নিজের রুটিনকে স্ট্রিমলাইন করতে সাহায্য করা এবং সামগ্রিক ভাবে ক্যাম্পাসে তাদের অভিজ্ঞতাকে আরও ভাল করার এক বৃহত্তর কৌশলের অঙ্গ।