এলজি-এর ওয়‍্যারলেস কানেক্টিভিটি এবং এআই প্রযুক্তি সহ উন্নত সাউন্ডবার চালু

 LG ইলেকট্রনিক্স ইন্ডিয়া তার সাম্প্রতিক সাউন্ডবারের সংগ্রহের প্রবর্তনের মাধ্যমে আবারও হোম এন্টারটেইনমেন্টে মানদণ্ডকে বাড়িয়ে দিয়েছে। 2024 লাইনআপে SQ75TR, SG10Y, SQ70TY, S77TY, এবং S65TR মডেলগুলি রয়েছে৷ LG টিভির সাথে নির্বিঘ্নে একত্রিত করার জন্য ডিজাইন করা, এই সাউন্ডবারগুলি উচ্চতর সাউন্ড কোয়ালিটি, ব্যাপক বৈশিষ্ট্য এবং মার্জিত ডিজাইনের মাধ্যমে একটি উন্নত হোম সিনেমার অভিজ্ঞতা প্রদান করে।

নতুন LG সাউন্ডবার মডেলগুলি LG টিভিগুলির সাথে একটি নিখুঁত সমন্বয় তৈরি করে, ব্যতিক্রমী অডিও গুণমান, গভীর নিমজ্জন এবং বর্ধিত সুবিধার সাথে একটি সমৃদ্ধ হোম এন্টারটেইনমেন্টের অভিজ্ঞতা প্রদান করে। WOW সিনার্জি (অর্কেস্ট্রা, ইন্টারফেস, কাস্ট) বৈশিষ্ট্যযুক্ত, সাউন্ডবার এবং LG টিভিগুলি তাদের অডিও চ্যানেলগুলিকে সম্পূর্ণরূপে ব্যবহার করে, একটি বিস্তৃত সাউন্ড স্টেজ এবং উন্নত গভীরতা এবং উচ্চতার সাথে একটি অতুলনীয় শোনার অভিজ্ঞতা প্রদান করে। চারপাশের শব্দ উত্সাহীদের জন্য আদর্শ, LGর নতুন সাউন্ডবারগুলি ডলবি অ্যাটমোস® এবং ডিটিএস:এক্স প্রযুক্তির সাথে শীর্ষ-স্তরের সাউন্ড মানের সরবরাহ করে।

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, LG ইলেকট্রনিক্স ইন্ডিয়ার হোম এন্টারটেইনমেন্টের ডিরেক্টর ইয়াং হাওয়ান জং বলেছেন, “আমাদের সাম্প্রতিক সাউন্ডবারগুলি অডিও প্রযুক্তিতে একটি বড় উল্লম্ফনের ইঙ্গিত দেয়, যা আজকের গ্রাহকদের পরিবর্তিত চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে৷ এই সাউন্ডবারগুলি উদ্ভাবনের প্রতি আমাদের উৎসর্গ এবং ভারত জুড়ে সর্বোত্তম অডিও প্রযুক্তি প্রদানের লক্ষ্যকে মূর্ত করে। আমরা আরও বেশি সংখ্যক গ্রাহকদের কাছে প্রিমিয়াম অডিও বৈশিষ্ট্যগুলি প্রসারিত করতে উত্তেজিত, এইভাবে আরও বেশি লোককে থিয়েটার-গুণমানের অডিও অনুভব করতে সক্ষম করে। এই লঞ্চটি আমাদের গ্রাহকদের চাহিদার প্রতি ক্রমাগত ফোকাস সহ হোম এন্টারটেইনমেন্টের অগ্রগতির জন্য LGর অটল প্রতিশ্রুতিকে তুলে ধরে”