রাখীবন্ধন উৎসবকে আরো স্মরণীয় করে তুলুন কিউনেট ইন্ডিয়ার সাথে

রাখীবন্ধন উৎসব যতই এগিয়ে আসছে, সকলেই তাদের ভাইবোনের এই অটুট বন্ধনকে উদযাপন করতে নিখুঁত উপহারের অনুসন্ধান করে চলেছে। অর্থপূর্ণ কিন্তু অনায়াসে পাওয়া যায় এমন উপহারের ওপর গুরুত্ব দিয়ে, এই অটুট বন্ধনকে উদযাপন করুন কিউনেট ইন্ডিয়ার বিশেষ অফারের সাথে যা ভাইবোনের ভালবাসা এবং ঐতিহ্যের সারমর্মকে সুন্দরভাবে বর্ণনা করে।

কিউনেট ইন্ডিয়া রাখীবন্ধনের জন্য একটি কিউরেটেড নির্বাচনের সাথে সৌন্দর্য, কারুকার্য এবং পরিশীলিততার মিশ্রনে উপহারের এক সুবিশাল সংগ্রহ অফার করেছে। এই অনন্য সংগ্রহ থেকে আপনি নিজের জন্য অথবা আপনার ভাইবোনের জন্য একটি নিখুঁত উপহার বেঁছে নিতেই পারেন।

এই সংগ্রহের মধ্যে রয়েছে ওরিটসু (ORITSU) ডিনারওয়্যার, একটি প্রিমিয়াম চীনামাটির সংগ্রহ যা ২৪ ক্যারেট সোনার আধান, প্রাণবন্ত রং এবং শ্রীলঙ্কার ডানকোতুওয়া (Dankotuwa)-এর সহযোগিতায় তৈরি। এর তিনটি অনন্য ডিজাইন রয়েছে: ওরিটসু হোয়াইট লোটাস, ওরিটসু রয়্যাল পাপড়ি এবং ওরিটসু ওয়াটার লিলি। চেইরোস অনিক্স এমএস (Chairos Onyx MS) টাইমপিস বিশেষ করে আধুনিক মহিলাদের জন্য ডিজাইন করা হয়েছে, এটি আইপি রোজ গোল্ড বেজেল, গাঢ় সবুজ বৃত্তাকার প্যাটার্ন ডায়াল, রোজ গোল্ড প্লেটেড বিকল্প রোমান সূচক এবং ওপেন-হার্ট জাপানিজ শৈলীতে তৈরী। এছাড়াও রয়েছে, রয়্যাল কালেকশনের কিন্নরী নীলা হীরা, এটি গহনার একটি রাজকীয় পরিসর যা বিলাসবহুল জীবনযাপনকে মূর্ত করে। এই সমস্ত সংগ্রহগুলি কিউনেট ইন্ডিয়ার ই-স্টোরে উপলব্ধ রয়েছে।এই রাখীবন্ধন উৎসবে কিউনেট ইন্ডিয়ার এই বিশেষ সংগ্রহগুলি উপভোগ করতে কোম্পানির ওয়েবসাইট https://www.qnetindia.in/ ভিজিট করুন৷