নতুন বছরের শুভেচ্ছাবার্তা নিয়ে শ্রী আশীষকুমার চৌহান

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের (এনএসই) এমডি এবং সিইও সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি শুধুমাত্র রেজিস্টার্ড মধ্যস্থতাকারীদের সঙ্গে ডিল করার পরামর্শ দেন। তিনি সতর্কতা অবলম্বন করে ভারতের বৃদ্ধিতে অংশগ্রহণ করতে বলেছেন।

তিনি আরও বলেন, “আমরা নতুন বছরে পা রাখতে চলেছি। এসময় ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছে। এনএসই আপনাকে বিচক্ষণতা এবং পরিশ্রমের সঙ্গে আর্থিক বৃদ্ধির যাত্রা শুরু করতে উৎসাহিত করে। শুধুমাত্র নিবন্ধিত মধ্যস্থতাকারীদের সাথে ডিল করুন এবং অনিয়ন্ত্রিত পণ্যগুলিতে বিনিয়োগ করবেন না। 

স্টক মার্কেটের মাধ্যমে বিনিয়োগ দীর্ঘমেয়াদী সম্পদ সৃষ্টি করতে সাহায্য করে। একটি অপ্রীতিকর অভিজ্ঞতা সবচেয়ে ফ্লেক্সিবল বিনিয়োগকারীদেরও নিরাশ করতে পারে। আপনি যদি স্টক মার্কেটে নতুন হন বা এবিষয়ে বিশেষজ্ঞ না হন তবে সতর্কতার সঙ্গে পা ফেলা গুরুত্বপূর্ণ। বেশি ঝুঁকিপূর্ণ ডেরিভেটিভস বা স্টক মার্কেটে ঘন ঘন ট্রেডিং এর ক্ষতি এড়িয়ে চলুন।  ভারতের আর্থিক বৃদ্ধির গল্পে অংশ নিন এবং একটি উজ্জ্বল ভবিষ্যতের পথ তৈরি করুন। দীর্ঘমেয়াদী বিনিয়োগ সাধারণত অতীত অভিজ্ঞতার উপর ভিত্তি করে ভাল ফলাফল দেয়।  আপনার ২০২৪ সাল সমৃদ্ধ হোক এই কামনা করি।”