মাদার ইন্ডিয়া প্রোগ্রাম চালুর লক্ষ্য ভারতীয় মায়েদের ক্ষমতায়ন করা

১৪ মে থেকে Era Clicks এর নেতৃত্বে শুরু হয়েছে টিভি সিরিজ মাদার ইন্ডিয়া। ভারতীয় মায়েদের ক্ষমতায়ন এবং সমাজে তাদের অমূল্য অবদান উদযাপন করার লক্ষ্যে একটি বিপ্লবী উদ্যোগ নিয়েছে Era Clicks। মাদারস ডে উপলক্ষে  ১৪ মে  দুবাইস্থিত বুর্জ খলিফার আরমানি হোটেলে টিভি সিরিজ মাদার ইন্ডিয়ার মাদার ইন্ডিয়া গ্র্যান্ড লঞ্চ হয়। উল্লেখ্য,  মাদার ইন্ডিয়া লঞ্চ ইভেন্টটি ঠিক তখন উপস্থিত অতিথিদের  মনোযোগ আকর্ষণ করে যখন এই প্রোগ্রামের মাধ্যমে রূপান্তরকারী মায়েদের কঠিন জার্নিকে তুলে ধরা হয়।

বলাবাহুল্য, লঞ্চেই মাদার ইন্ডিয়া সিরিজটি দুর্দান্ত সফলতা লাভ করে। ভারত, সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, যুক্তরাজ্য এবং জাপানের অন্যান্য ব্যবসায়ী এবং প্রতিনিধি ছাড়াও এই গ্র্যান্ড লঞ্চে উপস্থিত ছিলেন সাবিহা শেখ, ললিত রাজ পন্ডিত, সালেহ শওয়াল আল ইয়ামি এবং মিস্টার ড্যান লুন্ডকভিস্ট সহ সম্মানিত প্রতিনিধিরা। 

সমাজে মায়েদের অমূল্য ভূমিকা এবং অবদান সম্পর্কে সচেতনতা বাড়াতে Era Clicks-এই মাদার ইন্ডিয়া টিভি সিরিজটি ডিজাইন করেছে। যার লক্ষ্য মায়েদের বহুমুখী দায়িত্বের উপর আলোকপাত করা। বলাবাহুল্য, এই প্রোগ্রামটির  লক্ষ হল- মাদার ইন্ডিয়া অ্যাওয়ার্ডস প্রদানের মাধ্যমে ব্যতিক্রমী মায়েদের স্বীকৃতি দেওয়া।