Mother’s Recipe RTC মিক্স মিজোতে তার প্রথম আঞ্চলিক টিভিসি চালু করেছে

উত্তর-পূর্ব ভারতের মিজোরামে তাদের প্রথম আঞ্চলিক টিভিসি / Television Commercial অ্যাড চালু করল Mother’s Recipe। গুয়াহাটি এবং মিজরাম সহ উত্তর-পূর্ব ভারতের মানুষ রেডি কুক খাবার ভীষণ ভাবে পছন্দ করেন। সেই কথা মাথায় রেখেই উত্তর-পূর্বে বানিজ্য সম্প্রসারণের লক্ষ্যে আঞ্চলিক ভাষার এই   টিভিসি লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে Mother’s Recipe।  ভারতীয় রান্নার ঐতিহ্য, স্বাস্থ্য এবং সুবিধার কথা মাথায়  উত্তর-পূর্বে গ্রাহকদের জন্য Mother’s Recipe RTC (রেডি-টু-কুক) ১ স্টেপ প্রোডাক্টের বিস্তৃত পরিসর অফার করতে চলেছে।  

বলাবাহুল্য, স্বাদের সঙ্গে কখনও আপোষ করেনা Mother’s Recipe। তাই খাঁটি আঞ্চলিক স্বাদের হুবহু রেসিপির অনুকরণে সুস্বাদু খাবার তৈরি করে Mother’s Recipe। শুধু তাই নয় Mother’s Recipe-র তার প্রোডাক্ট সংরক্ষণের জন্য কখনো প্রিজারভেটিভ ব্যবহার করেনা। 

গ্রাহকরা যাতে অল্প সময়ে খাবার তৈরি করতে পারেন সেজন্য  Mother’s Recipe-এর প্রতিটি প্রোডাক্টের মধ্যে খাবার তৈরি করার নির্দেশ দেওয়া থাকে।  যা দেখে গ্রাহকরা খুব সহজেই নিজের পছন্দের খাবার তৈরি করতে পারবেন।কীভাবে Mother’s Recipe-র আরটিসি প্রোডাক্ট গুলি একটি কুইকহোম-কুকড মিলের জন্য উপযুক্ত বিকল্প অফার করে তারই  উদাহরণ এই আঞ্চলিক ভাষার টিভিসি-র মাধ্যমে তুলে ধরা হয়েছে।