‘দ্বিতীয়বারও এত খুশি’, নেটমহলে ভাইরাল নাগা চৈতন্য-র ভিডিও

অভিনেতা নাগা চৈতন্য এবং অভিনেত্রী শোভিতা ধুলিপালা ৮ আগস্ট নতুন জীবনে পা রাখেন। বাগদান সম্পন্ন হয়। এর বেশ কিছুদিন পর বরযাত্রী যাওয়ার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নেটে মিশ্র প্রতিক্রিয়া দেখেছে। এটা খুব স্পষ্ট যে ভক্তরা খুশি হবে নাকি দুঃখ, তারা বুঝতে পারে না। সামান্থার কথা এখনো অনেকের মনে আছে। ভাইরাল ভিডিওতে কী দেখা যাচ্ছে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নাগা চৈতন্যকে একটি হুডযুক্ত গাড়িতে বিয়ের স্থানে আসতে দেখা যাচ্ছে। পরনে সাদা শেরওয়ানি। অভিনেতাকে একটি গাড়িতে দাঁড়িয়ে একগুচ্ছ ক্যামেরার দিকে হাত দেখাছে, মুখে বিস্তৃত হাসি। শুধু তাই নয়, এর সঙ্গে বাজচ্ছে ঢোল, তার তালে তালে নাচতে ব্যস্ত বরপক্ষ।

ভিডিওটি অনলাইনে ফাঁস হতেই ভাইরাল হয়ে যায়। বেশ কিছু নেটিজেন নিজেরাই প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘কি হচ্ছে?’ আরেকজন লিখেছেন, ‘সে কি বিয়ে করছে?’ আর কেউ কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘দ্বিতীয়বার এত খুশি?’ অনেকেই মনে করছেন বাগদানের পরই বিয়ে করছেন তারকা দম্পতি?

কিন্তু শোনা যাচ্ছে, এই ভিডিও তাঁর বিয়ের নয়। আসলে, অভিনেতা নাগা চৈতন্য বর হয়ে হায়দরাবাদে একটি স্টোর চালু করতে যাচ্ছিলেন। সেই শুটিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। উল্লেখযোগ্যভাবে, অভিনেতার বাগদানের মাসে এই ভিডিওটি ভাইরাল হয়েছিল। ৮ আগস্ট, শোভিতা এবং নাগা ঘনিষ্ঠ বৃত্তের উপস্থিতিতে পরিবার এবং বন্ধুদের সামনে বাগদান করেছিলেন। দক্ষিণী তারকা এবং নাগা চৈতন্যের বাবা নারার্জুন প্রথমে সোশ্যাল মিডিয়ায় তার ছেলের নতুন জীবন শুরুর ঘোষণা দেন। এর পরে নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালা দুজনেই তাদের প্রোফাইলে ছবি পোস্ট করেছেন।