NAR ভারত এবং GAR নারভিগেট ২০২৪ -এ বিজয় ঘোষণা করেছে

একটি ঐতিহাসিক সহযোগিতায়, এনএআর ইন্ডিয়া এবং জিএআর নারভিগেট ২০২৪-এর উপলব্ধির সঙ্গে অতুলনীয় সাফল্য অর্জন করেছে। এটি একটি গ্রাউন্ড ব্রেকিং ইন্ডাস্ট্রিয়াল রিয়েল এস্টেট কনভেনশন এবং ওয়ারহাউসিং কনক্লেভ যা গোয়ার মনোমুগ্ধকর পটভূমিতে উন্মোচিত হয় ২৯ ফেব্রুয়ারি। ২ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত এই ইভেন্টটি শুধুমাত্র ১৬ তম নার-ইন্ডিয়া জাতীয় কনভেনশনকেই চিহ্নিত করেনি বরং সহযোগিতার রূপান্তরকারী শক্তির প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে, যা ভারত জুড়ে ১২০০ টিরও বেশি শিল্প নেতা, স্বপ্নদর্শী এবং বিশেষজ্ঞদের একত্রিত করেছে।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, শ্রী সুরেশ প্রভু, শ্রোতাদের সম্বোধন করে বলে, “রিয়েল এস্টেট ভারতীয় অর্থনীতিকে শক্তিশালী করার ভিত্তি হিসাবে কাজ করে এবং এটি একটি অগ্র-চিন্তাশীল সরকারের সঙ্গে বর্তমান অগ্রগতি এবং উদ্ভাবনে যথেষ্ট অপরিহার্য এবং অর্জনযোগ্য।” বিশেষ অতিথি মিঃ মাউভিন গডিনহো, পরিবহন মন্ত্রীর বক্তব্য, “জিওএ রিয়েল এস্টেট সেক্টরে একটি কেন্দ্রবিন্দু হিসাবে আবির্ভূত হচ্ছে। আমরা উল্লেখযোগ্য উন্নয়নের দ্বারপ্রান্তে থাকতে পেরে সন্তুষ্ট।

এই বৃদ্ধির সম্ভাবনাকে কাজে লাগানোর জন্য এবং এত বড় আকারের আয়োজন করার জন্য আমি জিএআর এবং এনএআর-ইন্ডিয়া-এর মতো সংস্থাগুলিকে সাধুবাদ জানাই।“এনএআর-ইন্ডিয়া উত্তরপূর্ব ফ্লোরিডা অ্যাসোসিয়েশন অফ রিয়ালটরস® (ইউএসএ), গ্রেটার বার্গেন রিয়ালটর® (ইউএসএ), এবং থাই রিয়েল এস্টেট সেলস অ্যান্ড মার্কেটিং অ্যাসোসিয়েশন সহ সম্মানিত আন্তর্জাতিক সংস্থাগুলির সঙ্গে মউ চুক্তির মাধ্যমে বিশ্বব্যাপী সহযোগিতার প্রতি তার প্রতিশ্রুতি দৃঢ় করেছে। কনভেনশনে বিভিন্ন সেশনে প্রেরণামূলক আলোচনা, ফায়ারসাইড চ্যাট এবং প্যানেল ডিসকাশন, রিয়েল এস্টেটের উপর প্রযুক্তির প্রভাব ইত্যাদি বিষয়ে আলোচনা হয়।