রিয়েল এস্টেট সেক্টরের উন্নতিতে নারভিগেট কনভেনশন ফেব্রুয়ারি-মার্চে

রিয়েল এস্টেট শিল্পে দেশের অন্যতম অ্যাসোসিয়েশন নার-ইন্ডিয়া তার ১৬ তম বার্ষিক রিয়েল এস্টেট কনভেনশন – নারভিগেট ২০২৪, ২৯ ফেব্রুয়ারি গোয়ায় শুরু হবে বলে ঘোষণা করেছে৷ এই কনভেনশন চলবে ২ মার্চ পর্যন্ত। তিন দিনের এক্সট্রাভাগানজায় ১৫০০ এর বেশি রিয়েল এস্টেট পেশাদার উপস্থিত থাকবেন।

ইভেন্টের উদ্দেশ্য হল, রিয়েল এস্টেট সেক্টরের বিভিন্ন দিক জুড়ে দেশের বিভিন্ন অঞ্চলে উপলব্ধ সুযোগগুলি তুলে ধরা, দশ ট্রিলিয়ন ডলার ভারতীয় অর্থনীতির আকাঙ্ক্ষা পূরণে অবদান রাখা। সরকার, নিয়ন্ত্রক সংস্থা এবং রিয়েল এস্টেটের সম্মানিত ব্যক্তিরা ভারতীয় রিয়েল এস্টেট সেক্টরের বর্তমান এবং ভবিষ্যতের প্রবণতা নিয়ে আলোচনা করার জন্য একত্রিত হবেন। ইভেন্টটি সম্পর্কে নার ইন্ডিয়ার প্রেসিডেন্ট-ইলেক্ট মিঃ অমিত চোপড়ার বক্তব্য, “ভবিষ্যতে ভারতীয় রিয়েল এস্টেটের গতিশীল ল্যান্ডস্কেপে ব্রোকার, ডেভেলপার, জমিদার, বিনিয়োগকারী এবং ব্যাঙ্কারদের উন্নতির প্রতি আমাদের ফোকাস থাকবে।”

নারভিগেট ২০২৪, তার পূর্ববর্তী সংস্করণগুলির সাফল্যের উপর ভিত্তি করে, ভারত এবং বিশ্বজুড়ে শিল্প নেতা, রিয়েলটর, বিকাশকারী, বিনিয়োগকারী এবং আর্থিক প্রতিষ্ঠানগুলিকে একত্রিত করবে৷ ১৫০০ জনেরও বেশি ব্রোকার, বিল্ডার এবং ব্যাঙ্কার তাদের স্বতন্ত্র ব্র্যান্ডের অধীনে রিয়েল এস্টেট তালিকা প্রস্তুত, প্রদর্শন এবং লেনদেনের জন্য এই শেয়ার্ড টেকনোলজি প্ল্যাটফর্মে যোগদান করবে।