আকর্ষণীয় ফিক্সড ডিপোজিট রেট লঞ্চ করেছে এনইএসএফবি

নর্থ ইস্ট স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক (এনইএসএফবি) তার গ্রাহকদের জন্য আর্থিক বৃদ্ধি এবং স্থিতিশীলতা বাড়াতে একটি ফিক্সড ডিপোজিট স্কিম লঞ্চ করেছে। এই স্কিমগুলি জনগণদের ৮.৫০% এবং প্রবীণ নাগরিকদের ৯.২৫% পর্যন্ত কম্পিটিটিভ  রেট অফার করে সঞ্চয়ের ক্ষেত্রে একটি নতুন মানদণ্ড স্থাপন করেছে৷ এই ফিক্সড ডিপোজিট (FDs)-টি  পেনশনের মতো বয়স্কদের জন্য একটি স্থির আয় প্রদান করবে, যা উপার্জনের একটি নির্ভরযোগ্য বিকল্প। নিয়মিত এবং প্রবীণ নাগরিকদের বিভিন্ন বিকল্প সহ চাহিদা মেটাতে এনইএসএফবি বিভিন্ন এফডি পরিকল্পনা অফার করেছে। ব্যাঙ্কের লক্ষ্য হল আসাম জুড়ে উচ্চতর বিনিয়োগের সুযোগ প্রদান করা এবং তার শাখাগুলির বিস্তৃত নেটওয়ার্ককে কাজে লাগানো। এছাড়াও, কোম্পানি গ্রাহকদের ক্ষমতায়ন এবং আর্থ-সামাজিক অগ্রগতি এবং স্থিতিস্থাপকতা সহজতর করতে ডিজিটালি ড্রিভেন আর্থিক পণ্য এবং পরিষেবাগুলিও প্রবর্তন করেছে।

নর্থ ইস্ট স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক-এর এমডি এবং সিইও সতীশ কুমার কালরা বলেছেন, “এনইএসএফবি-এর নতুন ফিক্সড ডিপোজিট রেট এবং আর্থিক সমাধান গ্রাহকদের আর্থিক বৃদ্ধি করতে সাহায্য করছে। আমরা আর্থিক ল্যান্ডস্কেপকে রূপান্তর করতে শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং সম্প্রদায় পরিষেবার উপর দৃষ্টি নিবদ্ধ করেছি।”

ভারতের কম্পেটিশন কমিশন নর্থ ইস্ট স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক লিমিটেডের সাথে একীভূতকরণের অনুমোদন দিয়েছে। এনইএসএফবি-এর ফিক্সড ডিপোজিট রেট এবং আর্থিক লক্ষ্য সম্পর্কে আরও তথ্যের জন্য, ভিজিট করুন www.nesfb.com অথবা ১৮০০-১২১-১৯০৫ নম্বরে যোগাযোগ করুন।