গ্রাহকদের সুবিধার্থে পেপারফ্রাই-এর নতুন স্টোর লঞ্চ

পেপারফ্রাই নেতৃস্থানীয় ই-কমার্স ফার্নিচার এবং হোম গুডস, কলকাতায় তার নতুন স্টোর লঞ্চের ঘোষণা করেছে। যেটি কলকাতা শহরে তার পঞ্চমতম স্টোর। এই সম্প্রসারণটি প্রিমিয়াম মানের আসবাবপত্র এবং বাড়ির সাজসজ্জার জন্য ক্রমবর্ধমান চাহিদার কারণে পেপারফ্রাই-এর একটি মূল বাজার, কলকাতার প্রতি ব্র্যান্ডের দৃঢ় প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করে তুলবে। বছরের পর বছর ধরে, কলকাতা গ্রাহকদের আগ্রহ প্রদর্শন করেছে, এটিকে ব্র্যান্ডের জন্য দ্রুততম বর্ধনশীল শহরগুলির মধ্যে একটি করে তুলেছে। দেশ জুড়ে কোম্পানির স্টোরের সংখ্যা এখন ১০০ টিরও বেশি শহরে ১৫০+ স্টোর রয়েছে।  

পেপারফ্রাই স্টোরগুলি ভারতে আসবাবপত্রের পাইকারি  ল্যান্ডস্কেপকে রূপান্তরিত করেছে এবং ১০০ টিরও বেশি পার্টনারদের সাথে কাজ করে দেশজুড়ে FOFO (ফ্রাঞ্চাইজের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি অপারেটেড) স্টোরের সম্প্রসারণের মাধ্যমে এর সর্বোত্তম কৌশল চালিত হয়।  NERITA TECHCOM LLP-এর সাথে পার্টনারশিপে চালু করা নতুন স্টোরটি কলকাতার ভিআইপি রোডে অবস্থিত এবং ১৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত, যেখানে গ্রাহকদের ১০০০+ ব্র্যান্ডের আসবাবপত্র এবং বাড়ির সাজসজ্জার ক্যাটালগ এক্সপ্লোরের সুবিধা প্রদান রয়েছে। এছাড়া পেপারফ্রাই-এর অভ্যন্তরীণ বিশেষজ্ঞদের দ্বারা প্রদত্ত ব্যক্তিগতকৃত ডিজাইন পরামর্শ থেকে গ্রাহকরা উপকৃত হবেন। 

পেপারফ্রাইয়ের চিফ বিজনেস অফিসার হুসেইন কেসুরি লঞ্চের জানিয়েছেন, “আমরা NERITA TECHCOM LLP-এর সাথে পার্টনারশিপে কলকাতায় আমাদের লেটেস্ট স্টোর চালু করতে পেরে আনন্দিত। কলকাতা আমাদের জন্য একটি মূল বাজার, এবং আমরা এখানে আমাদের উপস্থিতি বাড়াতে থাকি কারণ এটি অ্যাক্সেসযোগ্য টাচপয়েন্টের মাধ্যমে আরও গ্রাহকদের কাছে পৌঁছানোর আমাদের লক্ষ্যের সাথে সারিবদ্ধ।