প্রোটিন Naked Veggie Taco লঞ্চ করল TACO BELL

বিশ্বের শীর্ষস্থানীয় মেক্সিকান ইন্সপায়ারড রেস্তোরাঁ ব্র্যান্ড TACO BELL ভারতীয় খাদ্য রসিক ভেজ গ্রাহকদের কথা মাথায় রেখে উদ্ভিদ-ভিত্তিক প্রোটিন Naked Veggie Taco লঞ্চ করেছে। উল্লেখ্য, TACO BELL-এর Naked Chicken Taco ভারতীয়দের কাছে ভীষণ জনপ্রিয়। সেই কথা মাথায় রেখেই প্রোটিন ভ্যালু ও স্বাদ অপরিবর্তিত রেখে রেস্তোরাঁয় সম্পূর্ণ উদ্ভিদ-ভিত্তিক প্রোটিন Naked Veggie Taco এনেছে TACO BELL। দেশ জুড়ে TACO BELL-র সমস্ত রেস্তোরাঁয় Naked Veggie Taco  পেপসির সাথে পাওয়া যাচ্ছে মাত্র ১৯৯ টাকায়। 

Naked Veggie Taco-র প্রতি খাদ্য রসিকদের আকৃষ্ট করতে #GetNaked-এর মাধ্যমে একটি ডিজিটাল ক্যাম্পেনও চালু করছে TACO BELL। এই ক্যাম্পেনের মাধ্যমে TACO BELL-এর লক্ষ হল পিৎজা এবং ফ্রায়েড চিকেনের পরিবর্তে সদ্য লঞ্চ হওয়া সুস্বাদু Naked Veggie Taco-র স্বাদ খাদ্যরসিকদের মধ্যে জনপ্রিয় করে তোলা।    

বলাবাহুল্য, TACO BELL-এর এই নতুন Naked Veggie Taco-র একটি শেল রয়েছে যা সম্পূর্ণরূপে উদ্ভিদ-ভিত্তিক প্রোটিন দিয়ে তৈরি। এর মধ্যে রয়েছে ক্রাস্টেড এবং মশলা যুক্ত প্রোটিন প্যাটি। যা মটর, ভুট্টা এবং পুষ্টিকর সয়া দিয়ে তৈরি। এছাড়াও রয়েছে আরও অনেক রকমের ভেজ ডিশ।