রিলায়েন্স জেনারেল ইন্স্যুরেন্স “রিলায়েন্স হেলথ গ্লোবাল” উন্মোচন করেছে

রিলায়েন্স জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ভারতের অন্যতম সাধারণ ইন্স্যুরেন্স কোম্পানি, “রিলায়েন্স হেলথ গ্লোবাল” চালু করেছে, যা ভারতীয়দের জন্য বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা গ্রহনযোগ্য করার জন্য তৈরি করা স্বাস্থ্যসেবা নীতি। রিলায়েন্স হেলথ গ্লোবালের বিশেষ  ফিচার রয়েছে, যা স্বাস্থ্য বীমা অফারগুলির ল্যান্ডস্কেপকে পুনরায় সংজ্ঞায়িত করে। ক্যান্সার এবং বাইপাস সার্জারির মতো অসুস্থতা সহ বিদেশে চিকিত্সার জন্য এর ব্যাপক কভারেজের বাইরে, এই নীতিটি তার ব্যতিক্রমী ঘরোয়া কভারেজের জন্য আলাদা।

পরিকল্পিত হাসপাতালে ভর্তির পাশাপাশি, পলিসিটি ভ্রমণ, বাসস্থান এবং ভিসা এবং সহায়তা পরিষেবাগুলিকে যুক্ত করে, যা হারিয়ে যাওয়া পাসপোর্ট বা ইমার্জেন্সি ক্যাশের মতো জরুরী পরিস্থিতি মোকাবেলা করে। এই পলিসিটি ইউএসডি ১মিলিয়ন পর্যন্ত বীমা কভারেজ প্রদান করে, যা বিদেশে চিকিৎসা করার সময় নিরাপত্তার অনুভূতি নিশ্চিত করে। 

রিলায়েন্স জেনারেল ইন্স্যুরেন্সের সিইও রাকেশ জৈন এই বিষয়ে জানিয়েছেন, “রিলায়েন্স হেলথ গ্লোবাল,’ একটি বৈপ্লবিক স্বাস্থ্যসেবা নীতি। আমাদের প্রতিশ্রুতি হল বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা ক্ষেত্রে অটুট সমর্থন এবং সরবরাহ প্রদান, আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য মানসিক শান্তি নিশ্চিত করা।”