ইনসেক্ট কন্ট্রোল টেকনোলজিতে Rynaxypyr সেরা ব্র্যান্ড হিসাবে স্বীকৃত

এফএমসি ইন্ডিয়া, কৃষি বিজ্ঞান কোম্পানি, এবং এর ইন্ডাস্ট্রি-লিডিং  ইনসেক্ট কন্ট্রোল টেকনোলজি Rynaxypyr ব্র্যান্ডস কনক্লেভ ২০২৩-এ অন্যতম সেরা ব্র্যান্ডের কৃষি হিসাবে স্বীকৃত হয়েছে। ভারতের শীর্ষস্থানীয় মিডিয়া গ্রুপ দ্য টাইম গ্রুপের অংশ, দ্য ইকোনমিক টাইমস এজ দ্বারা আয়োজিত এই স্বীকৃতি ভারতের কৃষি শিল্পে এফএমসি-এর Rynaxypyr বিশেষ প্রভাবের প্রমাণ। 

Rynaxypyr এক্টিভ কীটপতঙ্গ নিয়ন্ত্রণ আর্মিওয়ার্ম, লুপার, সিলভারলিফ হোয়াইটফ্লাই নিম্ফ, লিফমাইনার লার্ভা সহ বিভিন্ন পোকামাক নিয়ন্ত্রণ সরবরাহ করে। এটি ভারতের দুটি প্রধান শস্য সুরক্ষা প্রোডাক্ট ব্র্যান্ড, Coragen কীটনাশক এবং Ferterra কীটনাশকের পিছনে চালিকা শক্তি। এই ফ্ল্যাগশিপ ব্র্যান্ডগুলির মাধ্যমে, Rynaxypyr এক্টিভ দেশের ১৬টি প্রধান ফসল জুড়ে উচ্চতর শস্য সুরক্ষা প্রদান করে৷ এটি কৃষকদের বিশেষ কার্যকারিতার সাথে পরিবেশন করেছে এবং ভারতের লক্ষ লক্ষ কৃষকদের জন্য সবচেয়ে বিশ্বস্ত পছন্দ হিসাবে রয়েছে।

এফএমসি ইন্ডিয়া এবং দক্ষিণ-পশ্চিম এশিয়ার প্রেসিডেন্ট রবি আনাভারপু জানিয়েছেন, “আমরা কৃষকদের সাথে পার্টনারশিপ এবং উন্নত, বৈজ্ঞানিকভাবে প্রমাণিত, এবং শস্য সমাধানের সাথে সজ্জিত করতে প্রতিশ্রুতিবদ্ধ, তাদের উৎপাদনশীলতা এবং লাভজনক তা বৃদ্ধিতে অবদান রাখছি।”