স্যামসাং ইলেক্ট্রনিক্স এবং গুগল ক্লাউড জেনারেটিভ এআই প্রযুক্তি অফার করার জন্য বহু-বছর মেয়াদী অংশীদারিত্ব ঘোষণা করেছে

স্যামসাং ইলেকট্রনিক কো লিমিটেড এবং গুগল ক্লাউড সারা বিশ্বের স্যামসাং স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে গুগল ক্লাউডের জেনারেটিভ কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) প্রযুক্তি নিয়ে আসার জন্য একটি নতুন বহু-বছরের অংশীদারিত্ব ঘোষণা করেছে। ক্যালিফোর্নিয়ার সান জোসে গ্যালাক্সি আনপ্যাকড-এ স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের সঙ্গে শুরু করে, স্যামসাং তাদের স্মার্টফোন ডিভাইসে ক্লাউডের মাধ্যমে ভারটেক্স এআই-তে জেমিনি প্রো এবং ইমাজেন-২ স্থাপন করার জন্য প্রথম গুগল ক্লাউডের অংশীদার হবে।

জাংহিউন ইউন, কর্পোরেট ইভিপি এবং স্যামসাং ইলেক্ট্রনিক্সের মোবাইল এক্সপেরিয়েন্স বিজনেসের সফটওয়্যার অফিসের হেড বলেন, “গুগল এবং স্যামসাং দীর্ঘদিন ধরে সকলের জন্য প্রযুক্তিকে আরও সহায়ক এবং অ্যাক্সেসযোগ্য করে তুলতে কাজ করে চলেছে। আমরা রোমাঞ্চিত যে গ্যালাক্সি এস২৪ সিরিজ হল ভারটেক্স এআই-তে জেমিনি প্রো এবং ইমাজেন-২ দিয়ে বানানো প্রথম স্মার্টফোন। কঠোর পরীক্ষা এবং প্রতিযোগিতামূলক মূল্যায়নের কয়েক মাস পর, গুগল ক্লাউড এবং স্যামসাং টিম গ্যালাক্সিতে সেরা জেমিনি-চালিত এআই অভিজ্ঞতা দিতে একসঙ্গে কাজ করেছে।”

স্যামসাং হল প্রথম গুগল ক্লাউড অংশীদার যারা গ্রাহকদের জন্য ভারটেক্স এআই-তে জেমিনি প্রো নিয়ে এসেছে৷ এটি নিরাপত্তা, গোপনীয়তা এবং ডেটা কমপ্লায়েন্স সহ স্যামসাং-কে গুরুত্বপূর্ণ গুগল ক্লাউড বৈশিষ্ট্য দিয়ে থাকে।