স্যামসাং গ্যালাক্সি বিশেষ ফিচারযুক্ত স্মার্টফোন লঞ্চ

স্যামসাং ভারতের কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড, তার প্রথম এন্টারপ্রাইজ ফোকাসড স্মার্টফোন লঞ্চ করেছে। গ্যালাক্সি এক্সকভার৭, এক বিশেষ ডিভাইস ব্যবহারযোগ্যতায় সুবিধা প্রদান করে। গ্যালাক্সি এক্সকভার৭ দ্রুত যোগাযোগ, বাঁধা মুক্ত ভাবে কাজ করা, এবং বাহ্যিক কারণগুলির দ্বারা তৈরি বাধাগুলির ঝুঁকি কমানো, এবং বুদ্ধিমানভাবে কাজ করার সুবিধা প্রদান করে। গ্যালাক্সি এক্সকভার৭ ৫জি কানেক্টিভিটি, আপগ্রেড করা মোবাইল প্রসেসরের কর্মক্ষমতা এবং উন্নত মেমরি সহ বিভিন্ন ফিচারযুক্ত।

গ্যালাক্সি এক্সকভার৭ নতুন ক্যামেরা সহ আসে যা একক এবং একাধিক বারকোড/কিউআর কোড স্ক্যানিং এবং প্রসারিত ডিসপ্লে আকার এবং রেজোলিউশনের জন্য অপ্টিমাইজ করা হয়েছে। এছাড়া গ্লাভস পরেও ব্যবহার করার জন্য টাচ সেন্সিবিলিটি বৃদ্ধি গ্যালাক্সি এক্সকভার৭-কে একটি নির্ভরযোগ্য এবং সুবিধা-ভিত্তিক প্রোডাক্ট করে তোলে। স্মার্টফোন সিরিজটি নিমজ্জিত, ওয়াইড-স্ক্রিন ডিসপ্লে সহ আসে যা ভিজ্যুয়ালের স্পষ্টতা বাড়ায়। গ্যালাক্সি এক্সকভার৭-এ নক্স ভল্ট এই ডিভাইসগুলির সবচেয়ে গুরুত্বপূর্ণ ডেটা রক্ষা করতে সাহায্য করে, যেমন পিআইএন কোড, পাসওয়ার্ডের মত লক স্ক্রীন তথ্য সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ডেটা রক্ষা করে।

স্যামসাং ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট আকাশ সাক্সেনা, জানিয়েছেন, “আমরা গ্যালাক্সি এক্সকভার৭ সিরিজ দুটি ভেরিয়েন্টে চালু করেছি, গ্যালাক্সি এক্সকভার৭ এন্টারপ্রাইজ এডিশন এবং স্ট্যান্ডার্ড এডিশন। দুটি ডিভাইসই অত্যাধুনিক প্রযুক্তির সাথে তৈরি করা হয়েছে। নক্স দ্বারা চালিত, আমরা আমাদের কর্পোরেট গ্রাহকদের কাছে ভারতে তৈরি এই বৈপ্লবিক প্রোডাক্টগুলি নিয়ে আসতে পেরে আনন্দিত এবং আশাবাদী যে এটি কর্মীদের উত্পাদনশীলতা বাড়াবে এবং ডেটা সুরক্ষা নিশ্চিত করবে।”