স্যামসাং গ্র্যান্ড রিপাবলিক ডে সেল

স্যামসাং ভারতের কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড, গ্যালাক্সি স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, পোশাকে, স্যামসাং টিভি এবং অন্যান্য ডিজিটাল অ্যাপ্লায়েন্সের মতো বিভিন্ন স্যামসাং প্রোডাক্ট গুলিতে বাম্পার অফার এবং ক্যাশব্যাকের সাথে তার গ্র্যান্ড রিপাবলিক সেল চালু করেছে। এই অফারগুলি Samsung.com, স্যামসাং শপ অ্যাপ এবং স্যামসাং এক্সক্লুসিভ স্টোর গুলিতে পাওয়া যাবে। গ্রাহকরা এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই, অ্যাক্সিস সহ অন্যান্য ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে ২২.৫% পর্যন্ত ক্যাশব্যাক (২৫০০০ পর্যন্ত) পাবেন৷ বোনানজা সেল চলাকালীন, গ্রাহকরা গ্যালাক্সি এ সিরিজ, এম সিরিজ, এফ সিরিজ, এস সিরিজ এবং গ্যালাক্সি জেড সিরিজের ফ্ল্যাগশিপ মডেলের নির্বাচিত মডেলগুলিতে ৫৭% পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়া গ্রাহকরা লেটেস্ট গ্যালাক্সি এস২৪ সিরিজের স্মার্টফোনের প্রি-বুকিং-এর উপর বিশেষ অফারও পাবেন।

গ্র্যান্ড রিপাবলিক ডে সেলের অধীনে, গ্রাহকরা মাত্র ৫৪৯৯৯ টাকায় গ্যালাক্সি এস২৩ পেতে পারেন। যারা গ্যালাক্সি বুক গো, গ্যালাক্সি বুক ৩, এবং গ্যালাক্সি বুক ৩ প্রো-এর মতো গ্যালাক্সি ল্যাপটপে ৪৬%, গ্যালাক্সি-এর নির্বাচিত ট্যাবলেট, এবং এক্সেসরিজএে ৫০% পর্যন্ত ছাড় পাবেন।স্যামসাং টেলিভিশনের প্রিমিয়াম এবং লাইফস্টাইল মডেল কিনলে ১৫২৫০ পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট সহ ৪৮% ছাড়, নিও কিউএলইডি এবং কিউএলইডি-এর নির্বাচিত মডেলগুলিতে  কিনলে গ্রাহকরা নিম্নলিখিতগুলির যেকোনো একটি থেকে নিশ্চিত বিশেষ উপহার পাবেন গ্যালাক্সি এস২৩ আল্ট্রাওয়ার্থ ১২৪৯৯০ অথবা ৬৯৯৯০ মূল্যের একটি ৫০” সেরিফ টিভি, বা ৩৮৯৯০ মূল্যের একটি সাউন্ডবার(Q700C / C450)।

সেল চলাকালীন, রেফ্রিজারেটরের মতো স্যামসাং ডিজিটাল অ্যাপ্লায়েন্স কিনলে গ্রাহকরা রেফ্রিজারেটরের নির্বাচিত মডেলগুলিতে ৫২% পর্যন্ত ছাড় পাবেন। গ্রাহকরা নির্বাচিত মডেলগুলিতে ১৫১২৫ টাকা পর্যন্ত বিনিময় সুবিধা পেতে পারেন৷  ২৮ লিটার স্লিমফ্রাই মাইক্রোওয়েভ এবং ৩২ লিটার ওয়াই-ফাই বেসপোক মাইক্রোওয়েভের মতো মাইক্রোওয়েভ কেনার ক্ষেত্রে, গ্রাহকরা ৪৫% পর্যন্ত ছাড় পেতে পারেন। সম্পূর্ণ অটোমেটিক ওয়াশিং মেশিনের EcobubbleTM রেঞ্জের নির্বাচিত মডেলগুলি কিনলে গ্রাহকরা ৪৯% পর্যন্ত ছাড় পাবেন। ৩০০০ আসান আপগ্রেড বোনাসের সুবিধাযুক্ত।