ভারতে নেক্সট-জেনারেশন এআই ইনভার্টার কম্প্রেসার সমন্বিত রেফ্রিজারেটর লঞ্চ করেছে স্যামসাং

গ্রাহকদের পছন্দ কাস্টমাইজ করার অনুমতি দিয়ে স্যামসাং ভারতে তিনটি নতুন রেফ্রিজারেটর লঞ্চ করেছে, যা প্রতিটি পরিবারের জীবনযাত্রার উন্নতি করবে। এই রেফ্রিজারেটরগুলিতে রয়েছে অত্যাধুনিক এআই-চালিত ইনভার্টার কম্প্রেসার, যা বিদ্যুতের খরচ হ্রাস করে মোটর এবং শক্তি দক্ষতাকে অপ্টিমাইজ করবে। স্যামসাং ২৭ বছর আগে প্রবর্তিত কম্প্রেসারে একটি বৈপ্লবিক পরিবর্তন চিহ্নিত করে অষ্টম প্রজন্মের কম্প্রেসার এআইকে এগিয়ে নিয়ে এসেছে।

এই এআই ইনভার্টার কম্প্রেসারটি সেগমেন্ট-লিডিং ২০ বছরের ওয়ারেন্টির সাথে উপলব্ধ, যা দীর্ঘস্থায়ী কর্মক্ষমতা এবং শক্তি দক্ষতার গ্যারান্টি দেয়। এটি তিনটি অত্যাধুনিক মডেলে পাওয়া যাবে, যেগুলি হল – ৮০৯এল৪-ডোর ফ্লেক্স ফ্রেঞ্চ ডোর বেসপোক ফ্যামিলি হাব™ রেফ্রিজারেটর ক্লিন চারকোল + স্টেইনলেস স্টিল রঙে এবং ৬০৫এল৪-ডোর কনভার্টেবল ফ্রেঞ্চ ডোরমডেলগুলি ‘ক্লিন হোয়াইট-এ গ্লাস ফিনিশ এবং ব্ল্যাক ফিনিশিং-এ স্টিল ক্যাভিয়ার। এর উদ্ভাবনী “এআই ভিশন ইনসাইড” বৈশিষ্ট্য ব্যবহারকারীদের অভ্যন্তরীণ ক্যামেরার মাধ্যমে খাদ্য তালিকা পরিচালনা করতে দেয়, অন্যদিকে এআই প্রযুক্তি বিভিন্ন রেসিপির পরামর্শ প্রদান করে। স্যামসাং অভ্যন্তরীণ মোটর, বল বিয়ারিং, পিস্টন, ভালভ এবং অন্যান্য উপাদানগুলির উত্পাদন প্রক্রিয়াকে ক্রমাগত উন্নত করেছে, যার ফলে অভ্যন্তরীণ মোটর দক্ষতা ৯৫% এরও বেশি।

স্যামসাং ইন্ডিয়া-এর ডিজিটাল অ্যাপ্লায়েন্স বিজনেস, সিনিয়র ডিরেক্টর সৌরভ বৈশাখিয়া জানিয়েছেন, “স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সে বেসপোক এআই প্রবর্তন করছে, এআই ইনভার্টার কম্প্রেসার সহ যা উচ্চ-দক্ষ রেফ্রিজারেটর অফার করছে। এআই এনার্জি মোড ১০% পর্যন্ত শক্তি খরচ বাঁচাতে পারে। কোম্পানি দীর্ঘস্থায়ী নির্ভরযোগ্যতা এবং কম শক্তি খরচ নিশ্চিত করতে এই প্রযুক্তিগুলি বিকাশের জন্য নিবেদিত।”