স্যামসাং তার ২০২৪ কিউএলইডি ৪কে প্রিমিয়াম টিভি সিরিজ উন্মোচন করেছে

উন্নত বৈশিষ্ট্যের সাথে স্যামসাং ভারতে তার সর্বশেষ টিভি সিরিজ কিউএলইডি ৪কে ২০২৪ লঞ্চ করেছে, যার প্রারম্ভিক মূল্য ৬৫৯৯০ টাকা। এই প্রিমিয়াম বৈশিষ্ট্যের পরিসরটি ৫৫”, ৬৫” এবং ৭৫”-এই তিনটি আকারে উপলব্ধ। কোয়ান্টাম প্রসেসর লাইট ৪কে দ্বারা চালিত। শুধু তাই নয়, সিরিজটি ১০০% কালার ভলিউম, কোয়ান্টাম ডট এবং কোয়ান্টাম এইচডিআর, ৪কে আপস্কেলিং, কিউ-সিম্ফনি সাউন্ড টেকনোলজি, ডুয়াল এলইডি, গেমিংয়ের জন্য মোশন এক্সসেলেরেটর এবং রঙের বিশ্বস্ততার জন্য প্যানটোন বৈধতাও প্রদান করে।

এটি লাইফ-লাইক ছবির গুণমান, নির্বিঘ্ন এয়ারস্লিম ডিজাইন, সোলারসেল রিমোট, এআই এনার্জি মোড এবং থ্রীডি (3D) সাউন্ড অফার করে। কিউএলইডি ৪কে প্রিমিয়াম টিভিতে Motion Xcelerator এবং Auto Low Latency Mode সহ গেমিং ক্ষমতাও যোগ করা হয়েছে। এছাড়াও, অন্যান্য স্মার্ট বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে স্যামসাং টিভি প্লাস পরিষেবা, মাল্টি ভয়েস সহকারী এবং স্যামসাং নক্স৷ গ্রাহকরা এই সিরিজগুলো বর্তমানে Samsung.com এবং Amazon.in সহ অন্যান্য প্ল্যাটফর্মে পেয়ে যাবেন।

নতুন লঞ্চ সম্পর্কে, স্যামসাং ইন্ডিয়ার ভিজ্যুয়াল ডিসপ্লে বিজনেস সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহনদীপ সিং বলেছেন, “বিগত কিছু বছর থেকে দর্শকদের যেকোনো সামগ্রী কনসিউম করার ক্ষেত্রে ব্যাপক রূপান্তর ঘটেছে। তারা টিভি দেখার জন্য আরও নিমগ্ন এবং প্রিমিয়াম গুণমানের প্রত্যাশা করে। তাই আমরা গ্রাহকদের এই চাহিদা মেটাতে ২০২৪ কিউএলিডি ৪কে টিভি সিরিজ লঞ্চ করেছি। এটি প্রিমিয়াম গুণমানের দিকে আমাদের একটি উল্লেখযোগ্য পদক্ষেপ। এই সিরিজটি ৪কে আপস্কেলিং বৈশিষ্ট্যের সাথে ছবির গুণমানকে প্রায় ৪কে স্তরে পরিমার্জন করে এবং দেখার অভিজ্ঞতাকে আরও কয়েক ধাপ এগিয়ে নিয়ে যায়।”