স্যামসাং আল্ট্রা-প্রিমিয়াম টিভিতে এক্সক্লুসিভ ডিল সহ ‘বিগ টিভি ডেজ’ চালু করেছে

ভারতের বৃহত্তম ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং, টি২০ ক্রিকেট বিশ্বকাপের আনন্দকে বাড়াতে ‘বিগ টিভি ডেজ’ লঞ্চ করেছে। এই সেলটি গ্রাহকদেরকে বিনোদনের সাথে ক্রিকেট স্টেটডিয়ামের অনন্য অভিজ্ঞতা বাড়িতে অনুভব করতে আল্ট্রা-প্রিমিয়াম নিও কিউএলইডি, ওএলইডি, এবং ক্রিস্টাল ৪কে ইউএইচডি টিভির সম্ভার হাজির করেছে। স্যামসাং এই অসাধারণ সেলের সাথে গ্রাহকদের জন্য বিনামূল্যে সেরিফ টিভি এবং সাউন্ডবারও অফার করছে। টিভি কেনার সময় তারা ২৯৯০ টাকা থেকে শুরু করে সহজ ইএমআই এবং ২০% পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এই সেলটি Samsung.com, শীর্ষস্থানীয় খুচরা স্টোর এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিতে চালু থাকবে ১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত।

গ্রাহকদের লাইফস্টাইল আপগ্রেড করতে স্যামসাং তার টেলিভিশনের মাধ্যমে টিভি দেখার অভিজ্ঞতা উন্নত করতে অ্যাক্সেসযোগ্যতা, স্থায়িত্ব এবং হাই-সিকিউরিটি নিশ্চিত করতে গৃহ বিনোদনে এআই-এর ব্যবহার করে, গ্রাহকদের জন্য গেমিং, বিনোদন, শিক্ষা এবং ফিটনেস সহ স্মার্ট অভিজ্ঞতা প্রদান করেছে। টিভিগুলি সেট-টপ বক্সের প্রয়োজনীয়তা দূর করে ক্লাউড গেমিং, লাইভ ক্লাস এবং টিভি কী ক্লাউড পরিষেবা অফার করে। স্যামসাং-এর এডুকেশন হাব বাচ্চাদের জন্য ইন্টারেক্টিভ লার্নিং ক্লাসের অফার করার পাশাপাশি টিভি প্লাস খবর, চলচ্চিত্র এবং বিনোদনের বিপুল সম্ভারের সাথে বিনামূল্যে ১০০+ চ্যানেল অফার করেছে। এই পরিষেবাগুলির লক্ষ্য ভারতীয় গ্রাহকদের জন্য আরও নিমগ্ন এবং ইন্টারেক্টিভ শেখার অভিজ্ঞতা প্রদান করা।

স্যামসাং ইন্ডিয়ার ভিজ্যুয়াল ডিসপ্লে বিজনেস সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহনদীপ সিং জানিয়েছেন, “টি২০ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন আমরা ‘বিগ টিভি ডেজ’ ক্যাম্পেইন চালু করেছি, যার লক্ষ্য হল বড় স্ক্রীন এবং প্রিমিয়াম অভিজ্ঞতার সাথে গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করা। আমরা নিও নিও কিউএলইডি, ওএলইডি, এবং ক্রিস্টাল ৪কে ইউএইচডি সহ একটি আল্ট্রা-প্রিমিয়াম রেঞ্জের টিভি অফার করেছি, যার মধ্যে সেরা গুণমান, ইমারসিভ অডিও এবং স্লীক ডিজাইন সহ এআই-চালিত বৈশিষ্ট্য যোগ করেছি। এছাড়াও, এতে ৮কে এআই আপস্কেলিং এবং এআই মোশন এনহ্যান্সার প্রো-এর মতো বৈশিষ্ট্যও রয়েছে।”