অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে সেনহাইজার অডিও প্রোডাক্টে পান আকর্ষণীয় ডিল

সেনহাইজার অডিও প্রযুক্তিতে অগ্রগামী, প্রাইম এবং নন-প্রাইম সদস্য সহ সকল ব্যবহারকারীদের জন্য ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া আসন্ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২৪-এর সময় তার প্রিমিয়াম পণ্যগুলির পরিসরে আকর্ষণীয় ডিল ঘোষণা করেছে। সেনহাইজার-এর সর্বাধিক বিক্রিত পণ্যে ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই এবং অতিরিক্ত ডিসকাউন্টের সুবিধা পান, যেমন প্রোফাইল স্ট্রিমিং সেট (বুম আর্ম সহ) পডকাস্টিংয়ের জন্য ইউএসবি মাইক্রোফোন, মাইক্রোফোন, এইচডি ৪৯০ প্রো ওপেন-ব্যাক স্টুডিও হেডফোন, ইডব্লিউডিপি- এমই টু ডিজিটাল ওয়্যারলেস মাইক্রোফোন সিস্টেম, মোমেন্টাম ৪ (কপার) হেডফোন, অ্যাকসেন্টাম প্লাস হেডফোন এবং মোমেন্টাম ট্রু ওয়্যারলেস ৪ ইত্যাদি।  প্রোফাইল ইউএসবি মাইক্রোফোন পডকাস্টার এবং স্ট্রিমারদের জন্য ডিজাইন করা হয়েছে, যারা কোনও স্যাক্রিফাইজ না করেই ব্যতিক্রমী মানের অডিও দাবি করে। ইউএসবি-সি দ্বারা চালিত, এই মাইক্রোফোন তিনটি অপরিহার্য নিয়ন্ত্রণ অফার করে: গেইন কন্ট্রোল, মিক্স কন্ট্রোল এবং ভলিউম কন্ট্রোল। অ্যাডজাস্টেবল টিল্ট ফাংশন এবং ভার্সেটাইল মাউন্টিং অপশন (টেবিল স্ট্যান্ড বা বুম আর্ম) আপনার সেটআপে ফ্লেক্সিবিলিটি আনে। আপনার সেটআপের জন্য, প্রোফাইল ইউএসবি মাইক্রোফোনকে একটি কমপ্যাক্ট টেবিল স্ট্যান্ড বা একটি ফ্লেক্সিবল বুম আর্ম এর সঙ্গে নিয়ে আসা হয়েছে, যা আপনাকে ভার্সেটাইল মাউন্টের অপশন দেবে৷ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন এটি পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়।

ব্যতিক্রমী গুণমানের অডিও এবং অত্যাধুনিক ডিজাইনের জন্য বিখ্যাত। একটি স্বতন্ত্র কপার ফিনিশ সহ, এই প্রিমিয়াম ওভার-ইয়ার হেডফোন পারফরম্যান্সের সঙ্গে স্টাইলকে মেশায়। উন্নত অভিযোজিত নয়েজ ক্যানসেলেশন এবং ষাট-ঘন্টার ব্যাটারি লাইফ সহ আসে, আপনি যাতায়াত করুন, কাজ করুন বা আরাম, যাই করুন না কেন নিমগ্ন শোনার অভিজ্ঞতা বজায় থাকে। সম্প্রতি, ফোর্বস মোমেন্টাম ফোর-কে সেরা ট্রাভেল হেডফোন হিসাবে স্বীকৃতি দিয়েছে, যা ভ্রমণকালে শ্রোতাদের উচ্চতর গুণমান এবং স্বাচ্ছন্দ্য বজায় রাখাকে প্রাধান্য দেয়। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন এটি পাওয়া যাবে ১৯৯০০ টাকায়।

স্বচ্ছতা, স্বাচ্ছন্দ্য এবং নির্ভরযোগ্যতা অফার করে, এইচডি ৪৯০ প্রো স্টুডিও হেডফোন একটি বিস্তৃত সাউন্ডস্টেজ এবং সুনির্দিষ্ট অডিও পুনরুৎপাদনের জন্য একটি ওপেন-ব্যাক ডিজাইন নিয়ে এসেছে। লাইটওয়েট, আরামদায়ক ডিজাইন এবং ডিয়ারভিআর মিক্স-এসই প্লাগইন দীর্ঘস্থায়ী আরাম এবং শব্দের সুষম মিশ্রণ নিশ্চিত করে। এইচডি ৪৯০ প্রো হেডফোন আপনার সৃজনশীলতা উন্নত করতে এবং স্টুডিওর বাইরেও সঠিক অডিও প্লেব্যাক নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন এটি পাওয়া যাবে ২৩৯৯০ টাকায়। 

প্রতিদিনের শ্রোতা এবং অডিওফাইল উভয়ের জন্য ডিজাইন করা হয়েছে, যা হাই-ট্রাস্টেড অডিও এবং ব্যতিক্রমী আরাম দেয়। উন্নত অডিও প্রযুক্তিতে সাজানো, এই হেডফোন সমৃদ্ধ অডিও অভিজ্ঞতার অফার করে, যা প্রতিটি শোনার অভিজ্ঞতাকে সত্যিই নিমজ্জিত করে তোলে। একটি চিত্তাকর্ষক ৫০-ঘন্টার ব্যাটারি লাইফ এবং অভিযোজিত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) সহ, অ্যাকসেন্টাম প্লাস আপনার বাড়িতে বা চলার পথে নিরবচ্ছিন্ন শোনার অভিজ্ঞতা নিশ্চিত করে৷ মসৃণ এবং আড়ম্বরপূর্ণ এই হেডফোনগুলি দীর্ঘ সময় ধরে শোনার জন্য উপযুক্ত। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন এটি ১২৭৪০ টাকায় পাওয়া যাচ্ছে।  ইডব্লিউ-ডিপি একটি পেশাদার লেভেলের হেডফোন যা ইন্টারভিউ, ডকুমেন্টারি বা ব্রডকাস্ট অ্যাপ্লিকেশনের জন্য উপযুক্ত মাইক্রোফোন সিস্টেম। এটিতে একটি স্থিতিশীল ইউএইচএফ সংযোগ, উচ্চ গতিশীল পরিসীমা এবং সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে। সিস্টেমের মধ্যে রয়েছে একটি ডিজিটাল পোর্টেবল রিসিভার, বডিপ্যাক ট্রান্সমিটার, ওমনিডিরেকশনাল লাভেলিয়ার মাইক্রোফোন, মাউন্টিং কিট, রিচার্জেবল ব্যাটারি এবং বিভিন্ন আনুষাঙ্গিক। এর ইন্ডাস্ট্রি-লেড ১৩৪ ডিবি গতিশীল পরিসরের সঙ্গে, এই সিস্টেম বিস্তারিত, বাস্তবসম্মত এবং ডিসটরশন-ফ্রি অডিও ক্যাপচার করে। ইডব্লিউ-ডিপি সুবিধা এবং দক্ষতার জন্য ডিজাইন করা হয়েছে, যা দ্রুত চ্যানেল নির্বাচন, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস দিয়ে থাকে। এতে থাকা চিজ প্লেট অতিরিক্ত সময় আর চেষ্টা ছাড়াই সহজে এবং সুরক্ষিতভাবে আপনার ক্যামেরার সঙ্গে যুক্ত হয়ে যায়। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল চলাকালীন এই সিস্টেম ৪৪৯৯০ টাকায় উপলব্ধ৷