Sharp প্লাজমা ক্লাস্টার হেয়ার ড্রায়ার চালু করেছে

ভেস্টিজ মার্কেটিং প্রাইভেট লিমিটেডের সাথে পার্টনারশিপের মাধ্যমে  প্লাজমাক্লাস্টার হেয়ার ড্রায়ার চালু করল Sharp । এই হেয়ার ড্রায়ারটি গ্রাহকদের ক্রমবর্ধমান  গ্রুমিং-অ্যাট-হোম-এর প্রয়োজনীয়তাকে পূরণ করবে। উল্লেখ্য, পেটেন্ট প্লাজমাক্লাস্টার প্রযুক্তির সাথে Sharp -এর এই হেয়ার ড্রায়ারটি উইন্ড ফ্লো সিস্টেম দ্বারা সজ্জিত। যা একদিকে চুলকে যেমন  মসৃণ করে হেলদি স্কাল্প প্রদান করে তেমনি অপরদিকে চুলকে কিউটিকল ড্যামেজ এবং স্প্লিট এন্ড থেকে রক্ষা করে। 

এই প্লাজমাক্লাস্টার হেয়ার ড্রায়ার লঞ্চের মাধ্যমে Sharp প্রথমবারের মতো ভারতে হেয়ার ড্রায়ারে তার অনন্য প্লাজমাক্লাস্টার প্রযুক্তি নিয়ে এসেছে। মাত্র ৫৩৫  গ্রাম ওজনের এই প্লাজমাক্লাস্টার হেয়ার ড্রায়ারের ‘টার্বো’ মোডটি খুব বেশি তাপ ছাড়াই চুল এবং মাথার ত্বককে দ্রুত শুকানো করে তোলে এবং ‘সেট’ মোড চুল সোজা করার জন্য মৃদু উষ্ণতা প্রদান করে। ‘কোল্ড’ মোড চুলের কিউটিকলকে আঁটসাঁট করতে সাহায্য করে। যা একটি পারফেক্ট হেয়ার স্টাইলিং প্রদান করে।  

Sharp বিজনেস সিস্টেমস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নারিতা ওসামু বলেন,  আমরা ভারতে ভেস্টিজের ডাইরেক্ট সেলিং নেটওয়ার্কের মাধ্যমে এই এই হেয়ার ড্রায়ার লঞ্চ করতে পেরে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *