আকর্ষণীয় অফার নিয়ে এবার উৎসবের মরশুমে শপসি

শপসি, ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ই-কমার্স প্ল্যাটফর্ম, এই বছরের ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত বিগ বিলিয়ন ডেজ-এ ট্রেলার সেল লঞ্চ করছে৷ গ্র্যান্ড শপসি মেলার ষষ্ঠ সংস্করণের সাফল্যের পরে, ট্রেলারটি ভারত জুড়ে আকর্ষণীয় দাম এবং স্থানীয়দের একটি অনন্য অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিয়েছে। এটি ১০ মিলিয়নেরও বেশি পণ্যের লাইভ বিক্রয় মূল্যে প্রাথমিক অ্যাক্সেস অফার করে।

এই অত্যন্ত প্রত্যাশিত দ্য বিগ বিলিয়ন ডে’-এর বিক্রয়োৎসবটি মাসের শেষের দিকে শুরু হয়, যা গ্রাহকদের অবিশ্বাস্য অফার প্রদান করে। এই সীমিত সময়ের সেলটি চলাকালীন শপসিতে ক্রেতারা ৫০% ছাড় সহ দৈনিক ১/- টাকা মূল্যের লাইফস্টাইল এবং আনুষাঙ্গিক ডিল উপভোগ করার সুযোগ পাবেন। এটি গ্রাহকদেরকে বাজেটের সীমাবদ্ধতা সত্ত্বেও পুরো পরিবারের জন্য কিং-সাইজ কেনাকাটা করার সুযোগ দেয়।

গ্র্যান্ড শপসি মেলা (GSM), ভারতের বৃহত্তম ভার্চুয়াল মেলা, টানা আট দিন ধরে সর্বকালের দৈনিক ট্র্যাফিক রেকর্ডকে ছাড়িয়ে গেছে। এটি ই-কমার্সকে গণতান্ত্রিক করার প্ল্যাটফর্মের প্রতিশ্রুতি প্রদর্শন করে। প্ল্যাটফর্মটি একটি প্রাণবন্ত ভার্চুয়াল মেলায় রূপান্তরিত হয়েছে, যা ঐতিহ্যবাহী ভারতীয় মেলার সারমর্মকে ধারণ করে এবং একটি অতুলনীয় কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে। আগামী মাসে এই প্রবণতা আরও বাড়বে বলে আশা করা হচ্ছে। এই বিষয়ে শপসি-এর বিজনেস হেড প্রত্যুষা আগরওয়াল বলেছেন, “শপসি, একটি শীর্ষস্থানীয় অনলাইন খুচরা বিক্রেতা প্ল্যাটফর্ম, যা ভারতের উৎসবের মরসুমে ভারত জুড়ে পরিবারগুলির চাহিদা পূরণ করার জন্য একটি বিগ বিলিয়ন ডেজ ট্রেলার অফার করে৷ এই ট্রেলারের লক্ষ্য হল বাজেটের সীমাবদ্ধতাগুলি যাতে এই আঞ্চলিক উত্সবগুলির উপভোগে বাধা না দেয় তা নিশ্চিত করা।”