সোনি আট “গোপাল ভাঁড়”-এর সাথে পুজো উদযাপনে উৎসবের আনন্দ দ্বিগুণ করে দিয়েছে

বাংলা বিনোদনের সবচেয়ে প্রিয় চ্যানেলগুলির মধ্যে একটি হল “সোনি আট,” যেখানে প্রতিনিয়ত টেলিকাস্ট হয় “গোপাল ভাঁড়” সিরিজ। দূর্গা পুজোর মরসুমে, বাংলার এই জনপ্রিয় চরিত্র ‘গোপাল ভাঁড়’কে টিভির পর্দার বাইরেও দেখা যাচ্ছে কলকাতার পুজো প্যান্ডেলে-প্যান্ডেলে ঘুরে বেড়াতে, যা পুজোর আনন্দের পাশাপাশি ভক্তদের মধ্যে একটি আলাদা রঙ এনে দিয়েছে। শুধু তাই নয়, গোপাল ভাঁড় তার ভক্তদের উত্তেজনাপূর্ণ উপহার দিচ্ছে এবং উৎসবের আনন্দ দ্বিগুণ করে দিয়েছে।

গোপাল ভাঁড়, তার অদম্য বুদ্ধিমত্তা এবং হাস্যরসের জন্য বাংলার ঘরে ঘরে সুপরিচিত, বর্তমানে যার দেখা মিলছে শহরের বিভিন্ন দূর্গা পুজোটা প্যান্ডেলগুলিতে। কিংবদন্তি ঠাট্টাবাজ গোপাল, তার পুজোর পরিক্রমা পঞ্চমী থেকেই শুরু করে দিয়েছেন ঠাকুরপুকুর এসবি পার্কের প্যান্ডেলের মাধ্যমে, এছাড়াও তিনি দক্ষিণ ৪১পল্লী, হিন্দুস্থান পার্ক সার্বজনীন এবং দম দম পার্ক তরুণ সংঘ পরিচালিত প্যান্ডেল গুলি ঘুরে দেখেছেন। ভক্তদেরকে তাদের প্রিয় আইকনের সাথে দেখা করার জন্য, তার সাথে ফটো তোলার জন্য  এবং কথা বলার জন্য অপেক্ষায় থাকতে দেখা গিয়েছিলো। এছাড়াও, “গোপাল ভাঁড়,” তার ভক্তদের জন্য একটি কুইজ পরিচালিত করেছিল যেখানে ভক্তদের উপহার জিতে নেওয়ার অনন্য সুযোগ দেওয়া হয়, যা উত্তেজনার মাত্রা দ্বিগুন করেছিল।

“গোপাল ভাঁড়” বাংলার ঐতিহ্যের একটি অবিচ্ছেদ্য অংশ, যা বছরের পর বছর ধরে অনন্য গল্পের সাথে পরিবারগুলিকে তাদের শিকড়ের সাথে সংযুক্ত করেছে। সোনি আট-এর লক্ষ্য হল এই উৎসবের মরসুমে সকলের সাথে হাসির আনন্দ ভাগাভাগি করার পাশাপাশি এই কালজয়ী গল্পগুলোকে জীবন্ত করে তোলা।