সোনি আট ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’ -এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার ঘোষণা করেছে

সোনি আট, একটি শীর্ষস্থানীয় বাংলা বিনোদন চ্যানেল, ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’ শিরোনামের গোপাল ভাঁড় চলচ্চিত্রের প্রিমিয়ার ঘোষণা করতে পেরে আনন্দিত। রাজা এবং রাজ্যকে বাঁচানোর জন্য গোপাল ভাঁড় গোয়েন্দা জুতো পায়ে ষড়যন্ত্রের কাহিনী, সঙ্গে চ্যালেঞ্জ এবং ঘটনার আকর্ষণীয় মোড় নিয়ে এগিয়ে চলে।সফটুনস প্রাইভেট লিমিটেড প্রযোজিত, ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’, সিনেমাটি স্বাধীনতার-পূর্বের প্রেক্ষাপটে নির্মিত, যেখানে ইস্ট ইন্ডিয়া কোম্পানি দেশে পা রাখার চেষ্টা করছে। চলচ্চিত্রটিতে রবার্ট ক্লাইভ এবং মুর্শিদাবাদের নবাবের মধ্যে চলমান ক্ষমতার দ্বন্দ্ব এবং সিংহাসনে তার দাবি স্থাপনের জন্য মহারাজ কৃষ্ণচন্দ্রের জড়িত থাকার চিত্র তুলে ধরা হয়েছে। গোপাল ভাঁড় কি রাজা ও রাজ্যকে বাঁচাতে এবং পরিস্থিতির মোকাবিলা করতে সক্ষম হবেন? ১২ই নভেম্বর, সকাল ১১:০০ টায় সোনি আট-এ চোখ রাখুন এবং ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’ দেখুন।

গোপাল ভাঁড় ২০২৩ সালের আগস্ট মাসে গোয়েন্দা গোপাল – দাবার চাল চলচ্চিত্রের মাধ্যমে ছোট পর্দার বড় ছবিতে আত্মপ্রকাশ করেন। প্রথম চলচ্চিত্রটি বিভিন্ন বয়সের দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছিল। ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’ তার কৌতুকের আকর্ষণ দিয়ে দর্শকদের মুগ্ধ করতে প্রস্তুত, কিংবদন্তি লোকচরিত্র, গোপাল ভাঁড়কে একটি নতুন এবং আকর্ষণী উপায়ে জীবন্ত করে তুলেছে।

চলচ্চিত্রটির প্রচারের জন্য, চ্যানেলটি একটি বিস্তৃত প্রচারাভিযান চালু করেছে যার মধ্যে প্রিন্ট, মেট্রো স্টেশন এবং ডিজিটাল সক্রিয়করণ অন্তর্ভুক্ত রয়েছে। এর সাথে, একটি উদ্ভাবনী এআর ফিল্টার প্রকাশ করা হচ্ছে যা মানুষকে তাদের প্রিয় হাস্যকর চরিত্র – গোপাল ভাঁড়-এর সাথে ইনস্টাগ্রাম এবং ফেসবুকে একই সঙ্গে ছবি প্রকাশ করার সুযোগ করে দেবে।আগামী ১২ নভেম্বর সকাল ১১:০০ টায় সোনি আট-এ ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারের জন্য প্রস্তুত ‘গোয়েন্দা গোপাল-শেষ চক্রান্ত’। গোপাল ভাঁড়-এর হাস্যরসে ডুবে থাকার জন্য নিজেকে তৈরি রাখুন, যেখানে হাসির কোন সীমা নেই।