সোনি বিবিসি-এর “ফেস্টিভ্যাল অফ লাইফ”

সোনি বিবিসি আর্থ তাদের প্রযোজনা “ফেস্টিভ্যাল অফ লাইফ” দিয়ে দীপাবলিকে আলোকিত করতে প্রস্তুতি নিচ্ছে। দর্শকদের বিনোদন, শিক্ষিত এবং অনুপ্রাণিত করার প্রতিশ্রুতি দিয়ে ১২টি অনুষ্ঠানের মাধ্যমে চ্যানেলটি দর্শকদের একটি দর্শনীয় সিনেমাটিক যাত্রায় নিয়ে যাবে। “ফেস্টিভ্যাল অফ লাইফ” পৃথিবীর সবচেয়ে আশ্চর্যজনক ঘটনাগুলির সম্প্রচারিত করবে, যা শ্বাসরুদ্ধকর বন্যপ্রাণীর মুখোমুখি হওয়া পর্যন্ত বিভিন্ন ধরণের দুর্দান্ত চলচ্চিত্র এবং শো উপস্থাপন করবে৷ একটি ভিজ্যুয়াল গভীর ডুব থেকে শুরু করে “চেজিং মনস্টার” এর সাথে রহস্যময় আন্ডারওয়াটার জায়ান্টদের মুখোমুখি হওয়া থেকে বন্য ল্যান্ডস্কেপ এবং বন্যপ্রাণী ক্যাপচার করা যা “ওয়াইল্ড স্ক্যান্ডিনেভিয়ার সাথে ওডিন এবং থরের পৌরাণিক উত্তরাধিকারকে জীবন্ত করে তুলেছে।

“জোয়ানা লুমলির ‘স্পাইস ট্রেইল অ্যাডভেঞ্চার’ মহাদেশ জুড়ে মশলার উত্স অনুসন্ধান করে, অন্যদিকে ‘আলেকজান্ডার আর্মস্ট্রংয়ের সাথে দক্ষিণ কোরিয়া’ এবং ‘শ্রীলঙ্কায় আলেকজান্ডার আর্মস্ট্রং’ কোরিয়ান সংস্কৃতি এবং শ্রীলঙ্কার সমৃদ্ধ সংস্কৃতি অন্বেষণ করে। ‘Africa with Ade Adepitan’ দর্শকদের আফ্রিকার মধ্য দিয়ে ভ্রমণে নিয়ে যাবে। ‘ডগস ইন দ্য ওয়াইল্ড’ একটি বিস্ময়কর প্রাণী পরিবারের জীবনের একটি অন্তরঙ্গ আভাস দেয়।

এই দীপাবলিতে, সোনি বিবিসি আর্থ-এ ‘ফেস্টিভ্যাল অফ লাইফ’ অন্বেষণ করুন, যা অবশ্যই এই দীপাবলির মরসুমকে আরও স্মরণীয় করে তুলবে। ১৬ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সম্প্রচারিত হতে চলেছে এই ১২ টি শো, যা প্রিমিয়ার হবে সোম থেকে শুক্রবার রাত ৮ টা থেকে ১০ টা পর্যন্ত। চীফ মার্কেটিং অফিসার এবং বিজনেস হেড – ইংলিশ ক্লাস্টার এবং সনি AATH, সনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার চীফ মার্কেটিং অফিসার এবং বিজনেস হেড – ইংলিশ ক্লাস্টার এবং সনি আঠ, তুষার শাহ বলেছেন, “ফেস্টিভ্যাল অফ লাইফ ব্যতিক্রমী শোগুলির একটি কিউরেটেড নির্বাচন অফার করে, যার লক্ষ্য বিস্ময় এবং বিস্ময়ে ভরা একটি অবিস্মরণীয় উত্সব অভিজ্ঞতা প্রদান করা।”