EaseMyTrip-এর সাফল্য

ভারতের অন্যতম শীর্ষ অনলাইন ট্রাভেল টেক প্ল্যাটফর্ম, EaseMyTrip.com, ত্রৈমাসিকে তার বৃদ্ধি বজায় রেখে, সম্প্রতি তার আর্থিক বছর ২০২৪-এর চতুর্থ ত্রৈমাসিকের ফলাফল ঘোষণা করেছে। আর্থিক বছর ২০২৪-এর চতুর্থ ত্রৈমাসিকের অপারেশন থেকে লাভ হয়েছিল ১,৬৪০ মিলিয়ন টাকা, যা আগের বছরের তুলনায় ৪১% বেশি৷ ইবিআইটিডিএ (EBITDA) বছরে ২৪% বেড়ে ৫৭৭ মিলিয়নে পৌঁছেছে, যেখানে ট্যাক্সের আগে মুনাফা বছরে ২৪% বেড়ে ৫৫১ মিলিয়ন হয়েছে৷ এছাড়াও, ২০২৪-এর চতুর্থ ত্রৈমাসিকের গ্রস বুকিং রেভিনিউ (GBR) ২০,৯০০ মিলিয়নে পৌঁছেছে। EaseMyTrip-এর নন-এয়ার ক্যাটাগরি উল্লেখযোগ্য বৃদ্ধি লক্ষ্য করেছে, যেখানে হোটেলগুলিতে রাতের বুকিং এবং অন্যান্য রিজার্ভেশনে ৩৯% এবং ৬৭% বৃদ্ধি হয়েছে, যা যথাক্রমে ১.৪ লক্ষ এবং ২.৭ লক্ষ টাকাতে পৌঁছেছে। এটি তার আর্থিক বৃদ্ধির সাথে সাথে একটি লাভজনক নতুন যুগের টেক কোম্পানি হিসাবে নিজের অবস্থানকে মজবুত করেছে এবং বাজারে নিজেকে প্রসারিত করেছে।


EaseMyTrip, একটি গ্রোথ-ওরিয়েন্টেড কোম্পানি, যা আর্থিক বছর ২০২৪-এর চতুর্থ ত্রৈমাসিকে এক অনন্য সাফল্য অর্জন করেছে। এছাড়াও, কোম্পানি জিউনি হসপিটালিটিতে (Jeewani Hospitality) ৫০% অংশীদারিত্ব এবং অযোধ্যার রাম মন্দিরের কাছে একটি ১৫০-রুমের হোটেল তৈরি করতে রেডিসন হোটেল গ্রুপ (Radisson Hotel Group)-এর সাথেও সহযোগিতা করেছে। EaseMyTrip পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সাথে সহযোগিতায় “পিএনবি ইএমটি ক্রেডিট কার্ড” এর মাধ্যমে তার ভ্রমণ সমাধানগুলি প্রসারিত করেছে, যা তাদের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে লক্ষ লক্ষ গ্রাহকদের কাছে পৌঁছতে সাহায্য করেছে।


কোম্পানী ট্রাভেল বুকিং পরিষেবাগুলির একটি বিস্তৃত বিকল্প উপস্থাপন করে, যা ২৬ মিলিয়ন গ্রাহকদের দেশীয় এবং আন্তর্জাতিকভাবে চাহিদা পূরণ করে। ফ্লাইট, হোটেল, অবকাশ, বাস, ট্যাক্সি এবং আরও অনেক কিছু সহ ভ্রমণ পরিষেবাগুলির একটি বিস্তৃত বিকল্প প্রদান করে। গ্রাহকরা এই পরিষেবার সাহায্যে ভারতে এবং বিদেশে ভ্রমণ-সম্পর্কিত পরিষেবাগুলি সহজেই অনুসন্ধান করতে, পরিকল্পনা করতে এবং ক্রয় করতে পারেন।