ট্যালি সলিউশন ইস্ট জোন MSME অনার্স বিজয়ীদের ঘোষণা করেছে

শীর্ষস্থানীয় সফ্টওয়্যার প্রোডাক্ট শিল্প Tally Solutions, পূর্বাঞ্চলের ‘MSME সম্মাননা-এর তৃতীয় সংস্করণের বিজয়ীদের নাম ঘোষণা করেছে, যার মধ্যে উইমেনস লিডারশিপ ট্রেনিং সেন্টার, রোডরিজ ডেভেলপারস প্রাইভেট লিমিটেড এবং বেটার লাইফ গুয়াহাটির তিনটি কোম্পানির নাম রয়েছে। বৈশ্বিক ৫০০০০ টি কোম্পানির মধ্যে এই কোম্পানিগুলি জয়লাভ করেছেন।

Tally MSME Honors উদ্যোগের মাধ্যমে দেশের অর্থনৈতিতে ব্যবসা এবং উদ্যোক্তাদের অবদানগুলি চিহ্নিত করে কোম্পানিগুলিকে পুরস্কৃত করা হয়ে থাকে। এই সম্মানগুলি আন্তর্জাতিক MSME দিবস উপলক্ষে বছরে একবার প্রদান করা হয়, যা GSTIN সহ সমস্ত ধরণের ব্যবসার ক্ষেত্রে প্রযোজ্য।

উইমেন লিডারশিপ ট্রেনিং সেন্টার থেকে ‘ওয়ান্ডার ওম্যান’ বিভাগে WLTC-এর মিশনে তার অবদানের জন্য জয়ী হয়েছেন স্বাগতা ভারালি। রোডরিজ ডেভেলপারস প্রাইভেট লিমিটেড থেকে ডিজিটাল রূপান্তর এবং ক্লাউড সমাধান গ্রহণের জন্য ‘টেক ট্রান্সফরমার’ বিভাগে জয়ী হয়েছেন সঞ্জয় চোখানি। গ্রামীণ আসামে সবার জন্য সাশ্রয়ী ও টেকসই প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদানের জন্য বেটার লাইফ থেকে ডা. সায়ন্তনী ভট্টাচার্যকে ‘চ্যাম্পিয়ন অফ কজ’ বিভাগে পুরস্কৃত করা হয়েছিল। 

এই Tally MSME Honours এর তৃতীয় সংস্করণে, DBS Bank এবং Unicommerce byteEDGE-এর সহযোগিতায়  MSME গুয়াহাটির তিনটি এবং ভারত জুড়ে ১০০টি কোম্পানিকে স্বীকৃতি দিয়েছে।