ট্যালি সলিউশন TallyPrime ৩.০ চালু করেছে

Tally Solutions, ভারতের শীর্ষস্থানীয় বিজনেস ম্যানেজমেন্ট সফ্টওয়্যার প্রোভাইডার, TallyPrime ৩.০ লঞ্চ করার ঘোষণা করেছে, যা GST এর সমাধান দেয়ার জন্য সম্পূর্ণরূপে সংস্কার করা হয়েছে। এটি উল্লেখযোগ্য উন্নতি এবং ব্যবসাগুলিকে দ্রুত বকেয়া পাওনা সংগ্রহে সহায়তা করবে। ট্যালি সলিউশন আশা করছে যে এই রিলিজটি তার রাজস্ব দ্বিগুণ করবে এবং আগামী কয়েক বছরের মধ্যে এর গ্রাহক বেস ২.৩ থেকে ৩.৫ মিলিয়ন গ্রাহক বেসে উন্নত হবে।

মাল্টি-জিএসটিআইএন ক্ষমতার সাথে, ব্যবহারকারীরা একটি একক ট্যালি কোম্পানিতে একাধিক জিএসটিআইএন ডেটা নিয়ন্ত্রণ করতে পারবেন। নতুন রিলিজটি GST রিটার্ন জেনারেট করার সময় ট্রেলব্লাজিং গতি নিশ্চিত করবে এবং GSTR ১,২A এবং ৩B-এর সমন্বয়সাধন নির্বিঘ্নে করা সম্ভব হবে। গ্রাহকরা নেট ব্যাঙ্কিং, ইউপিআই এবং মোবাইল ওয়ালেটের মতো বিভিন্ন বিকল্পের সাথে অর্থপ্রদান করতে পারবেন। এটি Tally PayU এবং Razorpay-এর সাথে পেমেন্ট গেটওয়ে অংশীদার হিসেবে সহযোগিতা করেছে।

TallyPrime ৩.০ অধিকতর সরলতা এবং দক্ষতার সাথে অভিজ্ঞতার নিশ্চয়তা দেয়। সক্রিয় TSS সাবস্ক্রিপশন সহ এই নতুন সংস্করণটি ব্যবহারকারীরা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। ট্যালি সলিউশনের ম্যানেজিং ডিরেক্টর তেজস গোয়েঙ্কা বলেছেন, “আমরা আমাদের জিএসটি অভিজ্ঞতাকে সম্পূর্ণরূপে উন্নত করেছি যা ব্যবসাগুলিকে আত্মবিশ্বাসের সাথে সামঞ্জস্যপূর্ণ থাকার জন্য নমনীয় করে তুলবে। আমরা আমাদের গ্রাহকদেরকে সঠিক সমাধান প্রদান করার জন্য প্রতিশ্রুতি নিয়েছি যার দ্বারা তারা অর্থ ব্যবহার করতে এবং বৃদ্ধি করতে পারবেন।”