Tata.ev #EasyToEV ক্যাম্পেইন চালু করেছে

টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড (টিএমইপি) তার #EasyToEV প্রচারাভিযান চালু করেছে যা গ্রাহকদের জানাতে এবং ইভি-এর আশেপাশের বিভিন্ন শ্রবণকে অদৃশ্য করার জন্য তৈরি করা একটি মিথ উচ্ছেদ অভিযান। এই প্রচারাভিযানটি প্ল্যাটফর্ম জুড়ে চালু করা হয়েছিল এবং টাটা আইপিএল ২০২৪-এর সময়ও প্রদর্শন করা হয়েছিল যাতে দর্শকদের বিশাল সেটকে ক্যাপচার করা হয়। টাটা.ইভি ভারতে বৈদ্যুতিক যান (ইভি) ডেমোক্র্যাটাইজ করার লক্ষ্যে #EasyToEV প্রচার করছে। প্রচারাভিযানটি সাপোর্টার এবং সংশয়বাদী উভয়ের সাথে জড়িত, যা ইভির-এর সাথে জীবনের স্বাচ্ছন্দ্যকে তুলে ধরে। প্রচারাভিযানটি ক্রেতাদের মধ্যেও আত্মবিশ্বাস বাড়ায়, কারণ ভারতে ইভি বিভাগটি এফওয়াই-এ ৯০% বার্ষিক বৃদ্ধি পেয়েছে। Tata.ev-এর লক্ষ্য এই সুযোগকে কাজে লাগিয়ে দেশে ইভি গ্রহণ বাড়ানো।  

এই প্রচারাভিযানটি টাটা.ইভি-এর ‘go.ev’ সিরিজের ভিডিওগুলির একটি এক্সটেনশন যা গত বছরের টাটা আইপিএল ২০২৩-এর সময় লঞ্চ করা হয়েছিল, যা একটি ইভি গ্রহণ করার বিভিন্ন কারণকে সম্বোধন করে।

ভারতে পরবর্তী প্রজন্মের ইভি ক্রেতাদের ক্ষমতায়নের লক্ষ্যে, এই বছরের #EasyToEV প্রচারাভিযান সর্বাধিক প্রভাব নিশ্চিত করে একাধিক সম্পর্কিত, লাইট-হার্টেড ভিগনেটের মাধ্যমে মূল বাধাগুলি মোকাবেলা করে। এই প্রচারাভিযানটি ইভি গ্রহণের বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।