টাটা মোটরস তার ৭ তম বছরে ভারতের এক নম্বর এসইউভি, নেক্সন-এর ৭ লক্ষ ইউনিট বিক্রি অর্জন করেছে

ভারতের শীর্ষস্থানীয় মোটরগাড়ি প্রস্তুতকারক টাটা মোটরস, ভারতের এক নম্বর এসইউভি – নেক্সন এর সপ্তম বছরে ৭ লক্ষ ইউনিট বিক্রি উদযাপন করছে৷ ২০১৭ সালে চালু হওয়া, নেক্সন ২০২১ থেকে ২০২৩ পর্যন্ত টানা তিন বছর ভারতের সবচেয়ে বেশি বিক্রি হওয়া এসইউভি হওয়ার গৌরব অর্জন করেছে। নেক্সন ২০১৮ সালে ভারতের প্রথম জিএনসিএপি ৫ স্টার রেটেড গাড়ি, যা সমস্ত ভারতীয় অটোমোবাইলের জন্য মানদণ্ড স্থাপন করে। সেই থেকে উত্তরাধিকার অব্যাহত রয়েছে। ফেব্রুয়ারী ২০২৪-এ, নতুন জেন নেক্সন তার জিএনসিএপি ৫ স্টার রেটিং পেয়েছে বর্ধিত ২০২২ প্রোটোকল অনুসারে, যা শীঘ্রই অনুসরণ করে নেক্সন.ইভি এই মাসে ভারত- এনসিএপি থেকে মর্যাদাপূর্ণ ৫-স্টার রেটিং অর্জন করেছে। ৪১টি লোভনীয় পুরস্কারের বিজয়ী, নেক্সন-এর দুর্দান্ত পারফরম্যান্স তার ত্বরান্বিত বিক্রয় বৃদ্ধিতে স্পষ্ট, মাত্র গত দুই বছরে (২০২২ এবং ২০২৩) ৩ লাখের বেশি ইউনিট বিক্রি হয়েছে। একাধিক পাওয়ারট্রেনে পাওয়া যায় – পেট্রোল, ডিজেল এবং বৈদ্যুতিক, ব্র্যান্ড নেক্সন সময়ের সাথে সাথে শক্তিতে বৃদ্ধি করেছে এবং তার ক্লাসের শীর্ষস্থানীয় ডিজাইন, সেগমেন্টের সেরা বৈশিষ্ট্য এবং প্রযুক্তিগত অভিজ্ঞতার জন্য একটি অনুগত ফ্যান বেস তৈরি করেছে।

এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার মিঃ বিবেক শ্রীভাতসা বলেন, “২০১৭ সালে চালু হওয়ার পর থেকে, নেক্সন এর ডিজাইন, সুরক্ষা, আরাম এবং ড্রাইভিং আনন্দের ক্ষেত্রে নতুন মান স্থাপন করেছে। গত সাত বছরে, এর ক্রমবর্ধমান গ্রাহক বেসের অটল সমর্থন এবং ভালবাসা নেক্সনকে শিল্পে একটি আইকনিক ব্র্যান্ডে পরিণত করেছে। পাওয়ারট্রেন এবং ব্যক্তিত্বের বিস্তৃত পছন্দের সাথে, আমরা নিশ্চিত করেছি যে আমাদের গ্রাহকদের প্রতিটি বিকাশমান প্রয়োজন এবং বিচক্ষণ পছন্দের জন্য একটি আদর্শ নেক্সন রয়েছে। ৭ বছরে ৭ লক্ষ বিক্রয়ের এই যুগান্তকারী অর্জন উদযাপন করতে এবং ক্রমবর্ধমান নেক্সন পরিবারের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে, আমরা বিদ্যমান এবং নতুন উভয় গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্য সুবিধা প্রদান করছি।”সারাদেশে টাটা মোটরস যাত্রীবাহী যানবাহনের ডিলার এবং শোরুমগুলি নেক্সন উদযাপনের জন্য বিশেষ ইভেন্ট এবং গ্রাহক মিলনের আয়োজন করছে।

১ লক্ষ টাকা পর্যন্ত সুবিধার সাথে (মডেল এবং ভেরিয়েন্টের উপর নির্ভর করে) যারা তাদের নেক্সন বুক করেছেন এবং তাদের ডেলিভারির জন্য অপেক্ষা করছেন যারা নতুন করে বুকিং করছেন বা তাদের বিদ্যমান নেক্সন এর নতুন অবতারে আপগ্রেড করতে চান, তাদের জন্য এটাই আদর্শ সময় যারা ভারতের এক নম্বর এসইউভিতে হাত নিতে অপেক্ষা করছেন। নেক্সন অত্যাধুনিক কানেক্টিভিটি সলিউশন, আপগ্রেড করা নিরাপত্তা বর্ধিতকরণ এবং ব্যক্তিত্ব সহ অত্যাধুনিক বৈশিষ্ট্যের একটি বর্ণালী দিয়ে সম্পূর্ণরূপে লোড করা হয়েছে, যা একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করে এবং এর সেগমেন্টে অনেক এগিয়ে রয়েছে। এটি একটি আধুনিক এবং প্রিমিয়াম ডিজাইনের ভাষা প্রদর্শন করে যা পরিশীলিততা এবং গতিশীলতা বিকিরণ করে এবং সর্বদা রাস্তায় একটি কমান্ডিং বিবৃতি দেয়। গ্রাহক এবং অনুরাগীদের উত্সাহী প্রতিক্রিয়া এটিকে ভারতীয় অটো শিল্পের সবচেয়ে প্রতিযোগিতামূলক বিভাগে সত্যিকারের নেতা করে তুলেছে।