টাটা মোটরসের নতুন কালেকশন

গ্রাহকের শ্রেষ্ঠত্বকে পুনঃসংগঠন করে, ভারতের বৃহত্তম বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক, টাটা মোটরস, টপ-অফ-দ্য-লাইন নিরাপত্তা বৈশিষ্ট্য সহ অত্যাধুনিক টাটা প্রিমা ভিএক্স (Prima VX) টিপার ট্রাকের ডেলিভারি শুরু করে৷ ফিচার-রিচটিপার হাই  প্রোডাক্টিভিটির জন্য ডিজাইন করা হয়েছে ড্রাইভার এবং গাড়ির নিরাপত্তার জন্য সুবিধা এবং বৈশিষ্ট্য সহ। গ্রাহকের পছন্দ এবং প্রয়োজনীয়তা পূরণ করে গাড়ির প্রাইমা রেঞ্জ এখন এলএক্স এবং ভিএক্স ট্রিমে উপলব্ধ।   

অত্যাধুনিক বৈশিষ্ট্যে লোড, প্রিমা ভিএক্স টিপারে ড্রাইভার মনিটরিং সিস্টেম, অটোমোটিভ ট্র্যাকশন কন্ট্রোল, হিল-স্টার্ট অ্যাসিস্ট, মাল্টিমোড এফই সুইচ, ক্যামেরা-ভিত্তিক পার্ক অ্যাসিস্ট সিস্টেম,  টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সুবিধা রয়েছে। ট্রাকটি 4G কানেক্টিভিটি এবং ফার্মওয়্যার ওভার দ্য এয়ার সুবিধা সহ। ড্রাইভার, ফ্লিট মালিক এবং গ্রাহকদের অন্তর্দৃষ্টি নিয়ে তৈরি, টাটা প্রিমা প্ল্যাটফর্ম বিশ্বব্যাপী ট্রিপের সময়, জ্বালানী পরিষেবা এবং চ্যালেঞ্জিং পরিস্থিতিতে স্থায়িত্বের ক্ষেত্রে তার মূল্য প্রমাণ করে৷ টাটা মোটরস প্রথম টাটা প্রিমা 2830.TK ভিএক্স-এর চাবি আরায়হি ইনফ্রার নিথিন চকারভারতী সাজ্জার কাছে হস্তান্তর করেছে।   

এই বিষয়ে রাজেশ কৌল, ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড – ট্রাকস, টাটা মোটরস, জানিয়েছেন, “আমরা প্রিমা ভিএক্স ভেরিয়েন্ট শুরু করতে পেরে আনন্দিত, যেটি নিরাপত্তা, প্রোডাক্টিভিটির এবং চালকের কমফোর্ট জন্য শিল্পে নতুন দৃষ্টান্ত স্থাপন করে৷ আমি আন্তরিকভাবে আরায়হি ইনফ্রাকে ধন্যবাদ জানাই ভারতের প্রথম প্রিমা ভিএক্স-এর সাথে ট্রাকিংকে আরও নিরাপদ এবং স্মার্ট করে তোলার জন্য।”