টাটা মোটরস ৫ মিলিয়ন উৎপাদনের মাইলফলক উদযাপন করছে

ভারতের শীর্ষস্থানীয় অটোমোবাইল প্রস্তুতকারক সংস্থা টাটা মোটরস ৫ মিলিয়ন ক্লাবে যোগদান করেছে৷ উল্লেখ্য, নতুন ফরএভার রেঞ্জের টাটা গাড়ি এবং SUV একসাথে ৫০-লক্ষের ফর্মেশন তৈরি করেছে।

৫ মিলিয়ন উৎপাদনের মাইলফলক উদযাপন করতে টাটা মোটরস ভারতে গ্রাহক এবং কর্মচারীদের জন্য একটি সেলিব্রশন ক্যাম্পেন চালাবে। এই ক্যাম্পেনের মাধ্যমে টাটা মোটরস তার ডিলারশিপ এবং বিক্রয় আউটলেটগুলিকে ব্র্যান্ডেড পোশাক এবং সিগনেচার মেমোরিজ দিয়ে সাজাবে। এছাড়াও আঞ্চলিক অফিস ও ম্যানুফ্যাকচারিং লোকেশন জুড়ে মাসব্যাপী এই মাইলফলকের সফলতা উদযাপিত হবে।

বলাবাহুল্য, ২০০৪ সালে টাটা মোটরস গাড়ি উৎপাদনের ১ মিলিয়ন মাইল ফলক অর্জন করে। এরপর ২০১০ সালে ২ মিলিয়ন, ২০১৫ সালে ৩ এবং ২০১৫ সালে ৪ মিলিয়ন মাইল ফলক অর্জন করে। কোম্পানির শক্তিশালী পোর্টফোলিও এবং ক্রমবর্ধমান গ্রাহক সংযোগের কারণে কোভিড-১৯ এবং সেমিকন্ডাক্টর ঘাটতি সঙ্কট থাকা সত্ত্বেও তিন বছরের মধ্যে ৪ মিলিয়ন থেকে ৫ মিলিয়নে পৌঁছতে পেরেছে। টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শৈলেশ চন্দ্র বলেন, “আজ আমরা আমাদের ৫ মিলিয়ন উৎপাদনের মাইল ফলক উদযাপন করতে পেরে গর্বিত।