টাটা মোটরস এর নতুন নেক্সন 5-স্টার নিরাপত্তা রেটিং ব্র্যান্ড মূল্য এবং বাজারের অবস্থানকে শক্তিশালী করে

ভারতের শীর্ষস্থানীয় অটোমোবাইল প্রস্তুতকারক টাটা মোটরস, আজ ঘোষণা করেছে যে, ভারতের সর্বাধিক বিক্রিত এসইউভি, নেক্সন (আইসিই) প্রাপ্তবয়স্কদের জন্য গ্লোবাল এনসিএপি-তে ফাইভ-স্টার রেটিং (৩২.২২/৩৪ পয়েন্ট) এবং শিশুদের জন্যও ফাইভ স্টার রেটিং (৪৪.৫২/৪৯ পয়েন্ট) পেয়েছে। এই কৃতিত্ব নিরাপত্তার প্রতি টাটা মোটরস-এর অটল নিবেদনকে নির্দেশ করে।

মি. মোহন সাভারকার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেল-এর চিফ প্রোডাক্ট অফিসার বলেছেন, “আমাদের ডিএনএ-তে নিরাপত্তা নিহিত, এবং আমরা নতুন নেক্সনের জন্য গ্লোবাল এনসিএপি থেকে মর্যাদাপূর্ণ ফাইভ-স্টার রেটিং অর্জন করতে পেরে গর্বিত। এটি ভারতের প্রথম গাড়ি যা ২০১৮ সালে জিএনসিএপি থেকে ফাইভ স্টার রেটিং পেয়েছে এবং সেই লিগ্যাসি ধরে রেখেছে, যা উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের প্রতি আমাদের অটুট প্রতিশ্রুতির প্রদর্শন। এই কৃতিত্বের সঙ্গে, আমাদের সমস্ত নতুন এসইউভি এখন জিএনসিএপি থেকে ফাইভ-স্টার রেটিং সার্টিফিকেশন পেয়েছে। আমরা এমন যানবাহন সরবরাহ করতে নিবেদিত যা শুধুমাত্র প্রত্যাশা ছাড়িয়ে যায় না বরং রাস্তায় প্রতিটি যাত্রীর নিরাপত্তাকেও অগ্রাধিকার দেয়।”

নেক্সন কমপ্যাক্ট এসইউভি সেগমেন্টে শ্রেষ্ঠত্বের প্রতীক হিসেবে দাঁড়িয়ে আছে, আত্মপ্রকাশের পর থেকে নিজেকে আলাদা করেছে এবং ছয় লাখেরও বেশি পরিবারের প্রশংসা অর্জন করেছে।