টাটা মোটরস একটি শক্তিশালী Q3 FY24 পারফরম্যান্স রিপোর্ট করেছে

টিএমএল এফওয়াই২৪ কিউ৩-তে ১১০.৬ হাজার কোটি(২৫.০%), ইবিআইটিডিএ ১৫.৮ হাজার কোট্  (৬০.৬% বেশি) এবং ৯.২হাজার কোটি (৫.৩হাজার কোটি) এর ইবিআইটি সহ সমস্ত অটোমোটিভ উল্লম্ব প্রবৃদ্ধি অব্যাহতভাবে বৃদ্ধি সহ শক্তিশালী পারফরম্যান্স প্রদান করেছে। পিবিটি(বিইআই) ৪.৪ হাজার কোটি বেড়ে ৭.৬হাজার কোটি হয়েছে এবং নেট লাভ হয়েছে ৭.১হাজার কোটি। ওয়াইটিডি এফওয়াই২৪-এর জন্য, ব্যবসা ১৯.০হাজার কোটি-এর উন্নত পিবিটি (বিইআই) রিপোর্ট করেছে, যা আগের বছরের তুলনায় ২২.৬হাজার কোটি-এর বৃদ্ধি করেছে। নেট অটো লোন কমে ২৯.২হাজার কোটি হয়েছে।  

জেএলআর আয় ২২% উন্নত হয়েছে ৭.৪বি উন্নত পাইকারি বিক্রেতা এবং উপাদান খরচ হ্রাসের ফলে ইবিআইটি মার্জিন ৮.৮% (+৫১০বিপিএস) হয়েছে। সিভি রেভিনিউ ১৯.২% বৃদ্ধি পেয়েছে এবং ইবিআইটি ৮.৬% (+২৭০বিপিএস) উন্নত হয়েছে। পিভি রেভিনিউ ১০.৬% বৃদ্ধি পেয়েছে  এবং ইবিআইটি মার্জিন ৬০ বিপিএস থেকে ২.১% বৃদ্ধি পেয়েছে প্রোডাক্ট খরচে সঞ্চয়ের ফলে।     আমরা তৃতীয় ত্রৈমাসিকে ৯.৫হাজার কোটি-এর নিট লোন হ্রাস অর্জন করে এবং আমরা আমাদের ডিলিভারেজিং পরিকল্পনাগুলি অর্জনে আত্মবিশ্বাসী। 

এই বিষয়ে টাটা মোটরস গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার, পিবি বালাজি, জানিয়েছেন, “আমরা একটি উন্নত পদে বছর শেষ করার লক্ষ্যে রয়েছি এবং আগামী ত্রৈমাসিকে আমাদের পারফরম্যান্স ধরে রাখতে এবং আমাদের ডি-লিভারেজিং প্ল্যানগুলি সরবরাহ করতে আত্মবিশ্বাসী রয়েছি।”