NAR-INDIA ১৫ তম সংস্করণ কোয়েম্বাটুরে অনুষ্ঠিত হবে

মার্চ মাসে কোয়েম্বাটোরে অনুষ্ঠিত NAR-INDIA-র [ন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ রিয়েলটরস ইন্ডিয়া]১৫ তম বার্ষিক রিয়েল এস্টেট কনভেনশনে দেশব্যাপী  প্রায় ২,০০০ ইনড্রাস্ট্রি স্টেকহোল্ডাররা অংশ গ্রহণ করবেন। দুইদিন ব্যাপী অনুষ্ঠিত এই  কনভেনশনের লক্ষ হল ১০০০ কোটি টাকার ব্যবসা অর্জন।  

শহর এবং PSG কনভেনশন সেন্টারের অবস্থানের ওপর ভিত্তি করে সম্মেলনটির নামকরণ করা হয়েছে “NARVIGATE 11*76*”। যেখানে এটি কোয়েম্বাটোর অ্যাসোসিয়েশন অফ রিয়েলটরস (COAREA) দ্বারা হোস্ট করা হবে। এই ইভেন্টটির লক্ষ হল, ব্যবসার খাতিরে দেশের বিভিন্ন অংশের রিয়েল এস্টেটের  সুযোগসুবিধা গুলি সমস্ত স্টেকহোল্ডারদের কাছে তুলে ধরা।  যার ফলে ভারতীয় অর্থনীতি ১০ ট্রিলিয়ন ডলার পর্যন্ত যেতে পারে। এই ইভেন্টে ভারতীয় রিয়েল এস্টেট সেক্টরের বর্তমান এবং ভবিষ্যত প্রবণতা নিয়ে আলোচনা করার জন্য শিল্পপতিরা একত্রিত হবেন। বলাবাহুল্য, এই NAR-INDIA-র কনভেনশনটি ভারত এবং বিদেশের রিয়েল এস্টেট শিল্পের জন্য একটি বহুল প্রতীক্ষিত ইভেন্ট ।

NAR-INDIA-র প্রেসিডেন্ট সি আর শিব কুমার বলেন, রিয়েল এস্টেট ব্রোকারেজ  এমন একটি পেশা যা প্রতিটি বাড়ির ক্রেতা,  শিল্পপতি,  প্রতিষ্ঠান ও  বিনিয়োগকারীকে তাদের নিজস্ব স্বপ্ন পূরণ করতে সাহায্য করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *