দ্যা বডি শপ-এর লেটেস্ট কালেকশন লঞ্চ

উত্সব এবং ছুটির মরসুমে এটি বছরের এমন সময় যখন বাতাসে নিপ অর্থাৎ আপনার ত্বকের এক্সট্রা টিএলসি-এর প্রয়োজন৷ এটি স্কিনকেয়ার অনুরাগীদের জন্য গুরুত্বপূর্ণ সময়। আপনার ত্বকে পুষ্টি জোগায় এবং সুরক্ষা দেয় এমন প্রোডাক্টগুলির সাথে বিশেষ অভিজ্ঞতা প্রদানে ব্রিটেন- বেসড ইন্টারন্যাশনাল এথিকাল বিউটি ব্র্যান্ড, দ্যা বডি শপ, তার বার্ষিক লিমিটেড এডিশন ক্রিসমাসে বডি কেয়ার কালেকশনের লঞ্চের ঘোষণা করেছে।   

২০২৩-এ হে বডি শপের ক্রিসমাস কালেকশন চেরিস ও চিয়ার অ্যান্ড দ্য পিয়ার্স অ্যান্ড শেয়ার আপনার ত্বক হাইড্রেটেড, পুষ্টিকর রাখবে। এই দুটি রেঞ্জ ভেজিটেরিয়ান-সার্টিফাইড এবং এই প্রোডাক্টগুলি পুনর্ব্যবহারযোগ্য প্যাকেজিং পাওয়া যায়। চেরি ও চিয়ার দ্য বডি শপের চেরি এবং চিয়ার সংগ্রহ আপনাকে উষ্ণ এবং মনোরম সুগন্ধে সতেজ রাখতে সাহায্য করে।

এছাড়া  দ্য বডি শপ তার চেরিস ও চিয়ার সংগ্রহে দুটি আকর্ষণীয় সংযোজন চালু করেছে – পুষ্টিকর বডি অ্যান্ড ম্যাসেজ অয়েল এবং বডি অ্যান্ড স্পেস মিস্ট। এই সেটের মূল্য ৪,২৭৫ টাকা, এবং দ্য পিয়ার্স অ্যান্ড শেয়ার  বডি শপের সীমিত সংস্করণ নাশপাতি ও শেয়ার সংগ্রহে রয়েছে একটি বডি স্ক্রাব, ব্র্যান্ডের আইকনিক বডি ইয়োগার্ট এবং বডি বাটার, হ্যান্ড  ক্রিম, ঠোঁট স্ক্রাব এবং একটি সুগন্ধি কুয়াশা, যার সবকটি মাথা থেকে পায়ের পাতা পর্যন্ত টিএলসি প্রদান করবে। এই সেটের মূল্য ৬,১২০ টাকা।