আমাজন ফ্রেশ-এর উইন্টার স্টোর

শীতকাল আসার সাথে সাথে, মুদির থেকে শুরু করে প্যান্ট্রি সমস্ত প্রয়োজনীয় জিনিস সরবরাহ করে রাখতে অ্যামাজন ফ্রেশ নিয়ে এসেছে সুবিধাজনক উপায়। আপনার বাড়ির আরামে উষ্ণ থাকুন এবং অ্যামাজন ফ্রেশের উইন্টার স্টোর থেকে আপনার সমস্ত প্রয়োজনীয় জিনিসগুলি পান যার মধ্যে থাকবে হট চকলেট, স্যুপ, গ্রানোলা বার এবং সিজেনাল প্রোডাক্ট যেমন তাজা ফল এবং শাকসবজি যেমন স্ট্রবেরি, মিষ্টি, ভুট্টা এবং কুমড়ো একদম বাড়ির দোরগোড়ায়।

পুষ্টিকর খাবার তৈরি করতে। গ্রাহকরা একটি অনলাইন গন্তব্য থেকে সুবিধাজনক ডেলিভারি বিকল্পগুলিতে নিভিয়া, ভ্যাসলিন, ডেল মন্টে, এরিয়েল, আইটিসি এবং সাফোলার মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির থেকে কিছু বিশেষ অফারগুলিও এক্সপ্লোর করতে পারেন। নতুন গ্রাহকরা তাদের প্রথম চারটি অর্ডারে ৪০০-এর পর্যন্ত ক্যাশব্যাকের অফার উপভোগ করতে পারবেন।     

গ্রাহকেরা কোনো সমস্যা ছাড়াই amazon.in-এ সমস্ত প্রয়োজনীয় জিনিস পাবেন। যেমন ১১০৫ টাকায় Sepoy & Co. মিক্সড লেমনড কেস, ১২৬৫ টাকায় Bartisans Vodka ককটেল মিক্সার কম্বো প্যাক, ৪৩২টাকায় কোকোসুত্র হট চকলেট মিক্স কম্বো, এছাড়া ক্রিসমাস গিফট বক্স, ক্রিসমাস কুকিজ কালেকশ, স্বাস্থ্যের যত্নের জন্য ডাবর চ্যবনপ্রাশ, অর্গানিক ইন্ডিয়া আয়ুষ কোয়াথ। ত্বকের যত্নের জন্য প্যারাসুট অ্যাডভান্সড গোল্ড কোকোনাট হেয়ার অয়েল, ভ্যাসলিন, নিভিয়া বডি লোশন। স্ন্যাকস এবং ড্রিঙ্ক স্টকে ক্যাডবেরি হট চকোলেট ড্রিংক পাউডার মিক্স, হংকং মানচাও স্যুপ, আইটিসি মাস্টার শেফ ভেজি পিজ্জা পকেট সহ সমস্ত প্রয়োজনীয় জিনিসে আকর্ষণীয় অফার।