রপ্তানি আদেশ বীরহেলথ কেয়ার লিমিটেডকে দেওয়া হয়েছে

বীরহেলথ কেয়ার লিমিটেড, আয়ুর্বেদিক, ভেষজ এবং ব্যক্তিগত যত্নের পণ্য  বিশেষজ্ঞ একটি কোম্পানি, মেসার্স থেকে ফ্রেশ আপ রেড জেল টুথপেস্টের জন্য পূর্ব আফ্রিকা থেকে ১.৩৬ কোটি মূল্যের রপ্তানি আদেশ পেয়েছে। উগান্ডায় ভিশন এলএমপিইএক্স লিমিটেড, তিন মাসের মধ্যে কার্যকর হবে বলে আশা করা হচ্ছে।

এই অর্ডারটি মরোক্কো এবং ক্যাসাব্লাঙ্কার মতো উত্তর পশ্চিম আফ্রিকার দেশগুলিতে “হুইডেন্ট” টুথপেস্ট পরিসীমা সরবরাহ করার জন্য জুন ২০২৩ সালে স্বাক্ষরিত একটি চুক্তি। কোম্পানিটি পূর্ব আফ্রিকার দেশগুলিতে বিভিন্ন ধরণের টুথপেস্ট তৈরি এবং রপ্তানি করে তার রপ্তানি বাজারে উপস্থিতি এবং বিক্রয় বাড়ানোর লক্ষ্য রাখছে।

কোম্পানি একটি বোনাস শেয়ার বরাদ্দ অনুমোদন করেছে এবং ১:১ বোনাস ইস্যু বিষয় সম্পর্কে জানিয়েছে। এটি সফলভাবে FY23-এ তার ব্যবসায়িক ক্রিয়াকলাপগুলিকে ঘুরে দাঁড়িয়েছে এবং এখন বৃদ্ধির জন্য প্রস্তুত৷ কোম্পানি বিভিন্ন সেক্টরে ১০০ টিরও বেশি ভেষজ এবং আয়ুর্বেদিক পণ্য সরবরাহ করে। এটি একটি রুপি সম্পন্ন. সম্প্রসারণ পরিকল্পনা তহবিলের জন্য ৫.৯ কোটি অগ্রাধিকারমূলক ইস্যু। কোম্পানির ই-কমার্স প্ল্যাটফর্ম, ‘আয়ুবীর’, দেশীয় এবং রপ্তানি উভয় বাজারেই আকর্ষণ অর্জন করছে। ক্লায়েন্টদের মধ্যে রয়েছে Dava India, Gracious Pharma, Babuline Pharma, Graciera Pharma, এবং Apollo Pharmacy।