মেবেলিন নিউইয়র্ক বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ‘ব্রেভ টক’ চালু করেছে

মেবেলিন নিউ ইয়র্ক হল বিশ্বের এক নম্বর কসমেটিক ব্র্যান্ড, ১২০টিরও বেশি দেশে উপলব্ধ৷  বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ‘লেটস বি ব্রেভ টুগেদার শিরোনামে একটি টক শো করেছিল। যাতে দেখা যায় প্রথম বর্ষের কলেজ ছাত্রদের অর্ধেকেরও বেশি (৫৪%) কলেজ শুরু করার পর থেকে প্রায়শই উদ্বিগ্ন বোধ করে – এবং ৬০% সাহায্যের জন্য পেশাদারদের কাছে যান না, বরং তাদের বন্ধুদের কাছে যান। খোলামেলা কথোপকথনকে উত্সাহিত করতে মেবেলিন নিউ ইয়র্ক, বিশ্বের # ১নং মেকআপ ব্র্যান্ড, দ্য জেড ফাউন্ডেশনের (জেইডি) সাথে অংশীদারিত্ব করেছে, ব্রেভ টক তৈরি করতে, একটি বিনামূল্যে বিশেষজ্ঞ-উন্নত প্রশিক্ষণ যা ব্যক্তিদের পরিচালনার জন্য সজ্জিত করার জন্য ডিজাইন করা হয়েছে।

 ব্রেভ টক মানসিক স্বাস্থ্য সম্পর্কিত কথোপকথনে জোর দিতে সাহায্য একের পর এক সমালোচনামূলক সহায়তা, একটি অনলাইন শিক্ষা কেন্দ্র এবং বিভিন্ন ধরনের প্রোগ্রামিং প্রদান করে এবং আগামী পাঁচ বছরে বিশ্ব ও স্থানীয় সংস্থাগুলিতে $10 মিলিয়ন দান করার প্রতিশ্রুতিবদ্ধ। লঞ্চের জন্য, অনন্যা বিড়লা, আনশুলা কাপুর, কুশা কপিলা, এবং নিখিল তানেজার মতো মানসিক স্বাস্থ্য সমর্থকরা একটি আকর্ষক প্যানেল আলোচনার জন্য একত্রিত হয়েছিল, প্রত্যেকেই কথোপকথনে বিশেষ অন্তর্দৃষ্টি অবদান রেখেছেন।

ল’অরিয়াল ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার, জিনিয়া বাস্তানি, মেবেলাইন ব্রেভ টুগেদার সম্পর্কে জানিয়েছে, মানসিক স্বাস্থ্যের কথোপকথনকে ডিসকাস করার লক্ষ্যে একটি প্রোগ্রাম। এই উদ্যোগের মধ্যে রয়েছে সাহসী টক প্রশিক্ষণ, যা ব্যক্তিদের উদ্বেগ লক্ষণগুলি সনাক্ত করতে, কঠিন কথোপকথন নেভিগেট, সহায়তা প্রদান এবং সংস্থানগুলির সাথে সংযোগ করার দক্ষতা দিয়ে সজ্জিত করে। ইভেন্টে শিল্পকলা, নৃত্য এবং শোনার চেনাশোনাগুলির উপর প্যানেল আলোচনা এবং কর্মশালার বৈশিষ্ট্য রয়েছে, যা মানসিক স্বাস্থ্যের চ্যালেঞ্জ মোকাবেলায় তাদের গুরুত্ব তুলে ধরে। বিস্তারিত তথ্যের জন্য www.maybelline.com বা www.maybelline.com/bravetogether.com-এ লগ ইন করুন।