ক্যানসার আক্রান্ত ভক্তের সাথে দেখা করলেন খোদ বাদশা

বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে বলিউড বাদশা শাহরুখ খানের অগণিত ভক্ত। শাহরুখের ভক্তরা তাদের প্রিয় তারকার এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তার এক ক্যান্সারে আক্রান্ত ভক্ত যার বয়স 60 বছরের বেশি তিনি শাহরুখকে এক ঝলক দেখার জন্য তার শেষ ইচ্ছার কথা বলেছিলেন।

জানা গিয়েছে, শিবানী চক্রবর্তী নামে ওই শাহরুখ ভক্ত পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার বাসিন্দা। শাহরুখের সঙ্গে দেখা করার শেষ ইচ্ছার বিষয়টি প্রকাশ করেছেন শিবানীর মেয়ে প্রিয়া চক্রবর্তী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তিনি বলেন, ‘আমার মা ক্যান্সারের শেষ পর্যায়ে রয়েছেন। আমি সবাইকে আমার মাকে শাহরুখ খান স্যারের সাথে দেখা করতে সাহায্য করার জন্য অনুরোধ করছি। জানিনা মা কতদিন বাঁচবে। তাই তার শেষ ইচ্ছা পূরণ করতে সাহায্য করুন।’

বিভিন্ন ফ্যানগ্রুপের মাধ্যমে সেই বার্তা পৌঁছে যায় শাহরুখ খানের কাছে। বিষয়টি জানার পর আর দেরি করেননি তিনি। তিনি বৃদ্ধা মহিলাকে একটি ভিডিও কল করেছিলেন। সোমবার (২২ মে) রাতে শিবানী চক্রবর্তীর সঙ্গে প্রায় আধা ঘণ্টা কথা বলেন কিং খান। শুধু তাই নয়, শিবানীর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়ারও আশ্বাস দিয়েছেন অভিনেতা।

ভিডিও কল প্রসঙ্গে প্রিয়া বলেন, “শাহরুখ খানের মায়ের সঙ্গে বিস্তারিত কথা হয়েছে। তিনি আমার সঙ্গেও কথা বলেছেন। স্যার বলেছেন তিনি মায়ের জন্য প্রার্থনা করবেন। মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যেরও আশ্বাস দিয়েছেন।

এখানেই শেষ নয়, ক্যানসারে আক্রান্ত শিবানীর সঙ্গে দেখা করবেন বলেও জানিয়েছেন শাহরুখ। আইপিএলের কারণে মাঝে মাঝে কলকাতায় আসেন কিং খান। তার ভিত্তিতে শিবানীর সঙ্গে দেখা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।