পুত্রসন্তানের মা হলেন ইয়ামি গৌতম, নাম রাখলেন এক্কাবারে অন্যরকম

বলিউডের সুন্দরী অভিনেত্রী ইয়ামি গৌতম সন্তানের জননী হলেন। অক্ষয় তৃতীয়ার দিন ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তারপর থেকেই খুশির হাওয়া গৌতম এবং ধর পরিবারে । মা এবং সদ্যজাত সন্তান ভাল আছেন। সন্তানকে নিয়ে বাড়িতে ফিরেছেন ইয়ামি। পুত্রের কী নাম দিলেন ইয়ামি এবং তাঁর স্বামী পরিচালক আদিত্য ধর?

ইয়ামির পুত্রের জন্ম হয়ে ১৭ মে, ২০২৪। সুখবরটি ইয়ামি এবং আদিত্য জানালেন ২০ মে, ২০২৪। নিজেদের ইনস্টাগ্রাম থেকে পুত্র জন্মের কথাটি জানিয়েছেন দুই তারকা। সেই সঙ্গে পুত্রের নামও বলেছেন। ইয়ামি-আদিত্যর ছেলের নামটি এক্কেবারে অন্যরকম। অন্যরকম নামকরণের একটি ঢেউ চলছে বলিউডে। আলিয়া ভাট-রণবীর কাপুরের মেয়ের নাম রাহা, বিরাট কোহলি-অনুষ্কা শর্মার মেয়ের নাম ভামিকা এবং ছেলের নাম অকায়। ঠিক তেমনই, সন্তানের একটি ইউনিক নাম রেখেছেন ইয়ামি এবং আদিত্য। তাঁরা পুত্রের নাম রেখেছেন বেদাবিদ।

জানেন কী অর্থ বেদাবিদের? এই নামের অর্থ হিন্দু ধর্মের সঙ্গে সরাসরি যোগাযোগ আছে। হিন্দু মাইথোলজি অনুযায়ী, বেদাবিদের অর্থ, এমন কেউ যিনি বেদ সম্পর্কে সবকিছু জানেন। ভগবান বিষ্ণুরও আর-এক নাম বেদাবিদ। ইনস্টাগ্রামে সুখবর জানিয়ে ইয়ামি-আদিত্য লিখেছেন, “পুত্রের জন্ম সম্পর্কে জানিয়ে আমরা উচ্ছ্বসিত। অক্ষয় তৃতীয়ার দিন ও জন্মেছে। আপনাদের সকলের ভালবাসা একান্ত কাম্য।”